শিরোনাম

ভারতের হার: একজনের হৃদরোগে মৃত্যু অন্যজনের বিষপান!

স্পোর্টস ডেস্ক  |  ১১:১৪, জুলাই ১২, ২০১৯

এবারের বিশ্বকাপে সেমিফাইনালে নিউজিল্যান্ডের কাছে কোহলিদের হার মেনে নিতে পারেননি অনেকেই। ভারতের হারের কারণে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে এক ব্যবসায়ীর। এছাড়াও এক যুবকের বিষপানের খবর পাওয়া গেছে।

ওই ম্যাচে নিউজিল্যান্ডের ২৪০ রান তাড়া করতে নেমে ১৮ রানে হারে ভারত। ম্যাচের একেবারে শেষদিকে রান আউট হন মাহেন্দ্র সিংহ ধোনি। তার রান আউটের পরেই উত্তেজনা সহ্য করতে না পেরে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান হুগলির সাইকেল ব্যবসায়ী শ্রীকান্ত মাইতি।

এছাড়াও হার সহ্য করতে না পেরে বিষপান করেন ওড়িশার যুবক সম্বরু ভই। তাকে হাসপাতালে ভর্তি করে পরিবার।

এনডিটিভির প্রতিবেদন অনুযায়ী, ৩৩ বছরের শ্রীকান্তর সাইকেলের দোকান হুগলির সেকেন্দরপুরে। তিনি বুধবার নিজের মোবাইলে ভারতের খেলা দেখছিলেন। ধোনি আউট হতেই শ্রীকান্তর মুখ বিবর্ণ হয়ে যায় এবং মাটিতে লুটিয়ে পড়েন। এলাকার বাসিন্দারা পুলিশকে এই তথ্য নিশ্চিত করেছেন।

অন্যদিকে, ওড়িশার কালাহান্ডি জেলার বাসিন্দা ২৫ বছরের যুবক সম্বরু ভই বুধবার সন্ধ্যায় ভারতের হার সহ্য করতে না পেরে বিষপান করেন। সিংভাদি গ্রামের বাসিন্দা সম্বরু বন্ধুদের সঙ্গে খেলা দেখছিলেন।

তার পরিবার পুলিশকে জানিয়েছেন, ভারতের জয়ের ব্যাপারে নিঃসন্দেহ ছিলেন তিনি। এই নিয়ে বন্ধুদের সঙ্গে তর্কও হয় তার। কোহলিরা বিশ্বকাপ থেকে ছিটকে যেতেই বিষণ্ণ হয়ে পড়েন তিনি। মনখারাপ করে বাড়ি থেকে বেরিয়ে দূরে এক খেতের মাঝখানে গিয়ে বিষ খান। পরে তাকে দ্রুত ধরমগড় সাব-ডিভিশনাল হাসপাতালে নিয়ে যায় তার পরিবারের সদস্যরা। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

জেডআই

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত