শিরোনাম

পাকিস্তানকে ৩৩৭ রানের টার্গেট ভারতের

স্পোর্টস ডেস্ক  |  ২০:২৩, জুন ১৬, ২০১৯

পাকিস্তানকে জয়ের জন্য ৩৩৭ রানের টার্গেট দিয়েছে ভারত। রোহিত শর্মার ১৪০ রানের উপর ভর করে ভারত ৫ উইকেটে ৩৩৬ রান করে। ৭৭ রান করেন অধিনায়ক বিরাট কোহলি।

টস হেরে পাকিস্তানের বিপক্ষে ব্যাটিংয়ে নেমে উড়ন্ত সূচনা করে ভারত। বিনা উইকেটেই ১০০ রান পার করেছে তারা।

উদ্বোধনীতে লোকেশ রাহুলকে সঙ্গে নিয়ে ২৩.৫ ওভারে ১৩৬ রানের জুটি গড়েন রোহিত শর্মা। এরপর প্রথম উইকেট হারায় ভারত। ৮৭ বলে তিন চার ও দুটি ছক্কায় ৫৭ রান করে ওয়াহাব রিয়াজের বলে ক্যাচ তুলে দিয়ে ফেরেন রাহুল।

পাকিস্তানের হয়ে ১০ ওভারে ৪৭ রানে ৩টি উইকেট নেন মোহাম্মদ আমির।

রোববার ইংল্যান্ডের ম্যানচেস্টারের ওল্ড ট্র্যাফোর্ড ক্রিকেট স্টেডিয়ামে পাকিস্তানের বিপক্ষে টস হেরে প্রথমে ব্যাটিং করে ভারত।

১৪০ রানের ইনিংস খেলা রোহিতকে সাজঘরে ফেরান হাসান আলী। ১১৩ বলে ১৪টি চার ও তিন ছক্কায় ১৪০ রান করেন তিনি।

এরপর হার্দিক পান্ডিয়ার সঙ্গে তৃতীয় উইকেট জুটিতে ৫১ রান যোগ করেন বিরাট কোহলি। ১৯ বলে ২৬ রান করে মোহাম্মদ আমিরের গতির শিকার হয়ে সাজঘরে ফেরেন পান্ডিয়া।

অধিনায়ক কোহলি ৫১ বলে ফিফটি তুলে নেয়ার পর একের পর এক বাউন্ডারি হাঁকান।মোহাম্মদ আমিরের তৃতীয় শিকারে পরিণত হওয়ার আগে ৬৫ বলে ৭টি চারের সাহায্যে ৭৭ রান করে ফেরেন ভারতীয় এ অধিনায়ক।

ভারত: রোহিত শর্মা, কেএল রাহুল, বিরাট কোহলি (অধিনায়ক), বিজয় শংকর, মহেন্দ্র সিং ধোনি (উইকেটরক্ষক), কেদার যাদব, হার্দিক পান্ডিয়া, ভুবনেশ্বর কুমার, কুলদীপ যাদব, যুজবেন্দ্র চাহাল ও জাসপ্রিত বুমরাহ।

পাকিস্তান: ফখর জামান, ইমাম-উল-হক, বাবর আজম, সরফরাজ আহমেদ (অধিনায়ক ও উইকেটরক্ষক), মোহাম্মদ হাফিজ, শোয়েব মালিক, ইমাদ ওয়াসিম, শাদাব খান, হাসান আলি, ওয়াহাব রিয়াজ ও মোহাম্মদ আমির।

আরআর

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত