শিরোনাম

রায়গঞ্জে ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র দাখিল করলেন পরি

নিজস্ব প্রতিবেদক  |  ২০:১৩, ফেব্রুয়ারি ১১, ২০১৯

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র দাখিল করেছেন রায়গঞ্জ উপজেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা পাপিয়া খাতুন পরি।

সোমবার (১১ ফেব্রুয়ারি)উপজেলা নির্বাচন অফিসে মনোনয়ন পত্র জমা দেন তিনি। শুধু তিনিই নয়, এ উপজেলাতে মোট ৩টি পদের জন্য মোট ১১ জন প্রার্থী নির্বাচন অফিসে মনোনয়ন পত্র দাখিল করেছেন।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, উপজেলা পরিষদ নির্বাচনে সারা দেশের ন্যায় ৩টি পদে প্রার্থীদের মনোনয়ন পত্র জমাদানের জন্য ১১ ফেব্রুয়ারী (আজ) সোমবার মনোনয়ন পত্র জমাদানের জন্য ছিল শেষ দিন। সকাল থেকেই ৩টি পদের প্রার্থী ও তার সমর্থকদের পদভারে উপজেলা পরিষদ ক্যাম্পাস ছিল উৎসবমূখর। তারা হলেন-আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রার্থী এ্যাড ইমরুল হোসেন ইমন, একই পদে স্বতন্ত্র প্রার্থী গোলাম হোসেন শোভন সরকার, ভাইস চয়ারম্যান পদে মনোনয়ন পত্র দাখিল করেছেন এ্যাড: লোকমান হাকিম, ফারুক আহম্মেদ শিখন, রেজাউল করিম বাচ্চু, জাহিদুল ইসলাম মাইকেল ও আব্দুর রউফ বকুল, উপজেলা মহিলা ভাইসচেয়ারম্যান পদে লিনা হক লুৎফা, পাপিয়া খাতুন পরি ও নিস্কৃতি রানী দাস।

পাপিয়া খাতুন পরি বলেন, ছাত্র জীবন থেকে আওয়ামী লীগের রাজনীতির সাথে আছি। এবার উপজেলা ভাইস চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন চেয়েছিলাম। কিন্তু দল এই পদটি উন্মুক্ত করার কারণে স্বতন্ত্র প্রার্থী হিসাবে আজ মনোনয়ন দাখিল করলাম।
তিনি বলেন, গত দশ বছর বঙ্গবন্ধুকন্যার সাধারণ মানুষের ভাগ্য উন্নয়নের জন্য যে সকল অঙ্গিকার করেছিলো তা আমরা বাস্তবায়ন করেছি। একাদশ নির্বাচনের আগেও নেত্রী অঙ্গিকার করেছেন। সেই অঙ্গিকার বাস্তবায়ন করার আমার প্রধান লক্ষ্য। আশা করি আমি বিপুল ভোটে জয়লাভ করে শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালি করে উন্নয়নের ধারা অব্যাহিত রাখবো।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত