শিরোনাম

মেগা প্রজেক্টের আওতায় নিয়ে আসবো দেবিদ্বারকে

দেবিদ্বার (কুমিল্লা) প্রতিনিধি  |  ২০:০২, ডিসেম্বর ১১, ২০১৮

কুমিল্লা-৪ দেবিদ্বার আসনে নৌকার মনোনীত প্রার্থী রাজী মোহাম্মদ ফখরুল বলেন, একটি উন্নয়ন ও সমৃদ্ধশালী দেবিদ্বারের স্বপ্ন দেখেছেন আমার বাবা এএফএম ফখরুল ইসলাম মুন্সী। তাঁর সেই স্বপ্নের দেবিদ্বার গড়তে এবারের নির্বাচনে নৌকার আমাকে ভোট দিন আমি জনগণের নিকট প্রতিশ্রুতিবদ্ধ জনগণের ভাগ্যন্নোয়ন করাই আমার লক্ষ্য।

তিনি আরও বলেন, আপনারা জানেন গত পাঁচ বছরে আমি কিছু মেগা প্রজেক্ট হাতে নিয়েছি যা এখনও চলমান রয়েছে, আগামিতে আপনাদের প্রতিনিধিত্ব করতে পারলে মেগা প্রজেক্টগুলো বাস্তবে রুপ দেব। পুরো দেবিদ্বারেই মেগা প্রজেক্টর ভিত্তিতে উন্নয়ন করা হবে। গতকাল সোমবার আলাপকালে তিনি আরও বলেন, দেবিদ্বারের উন্নয়ন নিয়ে দেবিদ্বারের জনগণ বলবে আমি শুধু আপনাদের অবগতির জন্য বলতে চাই।

দেবিদ্বারে ৩৬ কোটি ৩৫ লক্ষ ৩৬ হাজার ৪৬৮ টাকা ব্যয়ে প্রায় ৫৫.০৬৮ কি:মি সড়ক হয়েছে। ২৭ কোটি ৩৪ লক্ষ ১৫ হাজার ২৯৬ টাকা ব্যয়ে ৯৩.৯৫০ কি:মি সড়ক প্রশস্থকরণ ও মেরামত হয়েছে। এক কোটি ৮২ লক্ষ ৩১ হাজার ৭০৩ টাকা ব্যয়ে ৪১ কি: মি ব্রিজ ও কালভার্ট নির্মাণ করা হয়েছে। ৪ কোটি ৮৭ লক্ষ ৬৭ হাজার টাকা ব্যয়ে উপজেলা পরিষদ সম্প্রসারিত ভবন ও হলরুম নির্মাণ করা হয়েছে। এক কোটি ৬৪ লক্ষ ৩৩ হাজার টাকা ব্যয়ে ২টি ইউনিয়ন পরিষদ ভবন নির্মাণ। ১৯ কোটি ৩১ লক্ষ ৬ হাজার ৫০৮ টাকা ব্যয়ে ৩২ টি সরকারি প্রাথমিক বিদ্যালয় ভবন নির্মাণ ও আনুমানিক ২৮ কোটি টাকা ব্যয়ে আরও ৪০ টি সরকারি প্রাথমিক বিদ্যালয় ভবন নির্মাণের কাজ প্রক্রিয়াধীন রয়েছে। ২ কোটি ২ লক্ষ ৮৪ হাজার ৫২৫ টাকা মুক্তিযোদ্ধাদের ভবন র্নিমাণের কাজ চলছে।১৬ কোটি ৮ লক্ষ ৬৮ হাজার ৬২৯ টাকা ব্যয়ে পৌরসভার কার্পেটিং রাস্তা/ আরসিসি রাস্তা, সিসি রাস্তা,সলিং রাস্তা ড্রেইন/ টয়লেট, রিটেনিং ওয়ালসহ মোট ১১৪ টি কাজ বাস্তবায়ন করা হয়েছে।

এছাড়া শিক্ষা, স্বাস্থ্য, বিদ্যুৎ, কৃষি, বেকার কর্মসংস্থান, দারিদ্র বিমোচনসহ উন্নয়নের যাবতীয় তথ্য ও সচিত্র প্রতিবেদন সংশ্লিষ্ট দফতরে পাওয়া যাবে। তিনি নৌকায় ভোট চেয়ে বলেন, ‘দেবিদ্বার আমার আপনার সবার’ এ দেবিদ্বারকে কিভাবে আরও উন্নয়নশীল করা যায় আপনাদের সকলের সহযোগিতা ও পরামর্শের আলোকে করা সব করা হবে। আপনারা শুধু আমাকে এইবার নৌকা প্রতীকে নির্বাচিত করুন।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত