শিরোনাম

শেরপুর-৩ আসনে বিএনপির সভা পণ্ড

তপু হারুন, শেরপুর  |  ১৯:৪৫, ডিসেম্বর ১১, ২০১৮

শেরপুর-৩ (শ্রীবরদী-ঝিনাইগাতি) আসনে ধানের শীষের মনোনীত প্রার্থী মাহমুদুল হক রুবেলের পূর্ব নির্ধারিত সভা পণ্ড হয়েছে।গতকাল সোমবার (১০ ডিসেম্বর) প্রতীক বরাদ্দ পাওয়ার পর এ আসনের ধানের শীষের প্রার্থী শ্রীবরদী উপজেলার খড়িয়া কাজিরচর ইউপিরা লংগরপাড়া প্রাথমিক বিদ্যালয় মাঠে তার প্রথম নির্বাচনি পথসভা আহ্বান করে।

মঙ্গলাবার (১১ ডিসেম্বর) বিকাল ৪টায় এ সভা হওয়ার আগে স্থানীয় যুবলীগের পক্ষে পাল্টা সভা আহ্বান করলে আইনশৃঙ্খলারক্ষাকারী বাহিনী বিকেলে সভাস্থলে অবস্থান নেয়। পরে ধানের শীষের বিভিন্ন ওয়ার্ড থেকে মিছিল আসতে শুরু করলে পুলিশ ওই স্থানে সভা না করা নির্দেশ দেয়।

মাহমুদুল হক বলেন, আমরা প্রশাসনকে অবগত করে পূর্ব নির্ধারিত স্থানে পথ সভা করতে গেলে প্রশাসনের সহায়তায় স্থানীয় আওয়ামী যুবলীগ পাল্টা সভা ডেকে আমাদের সভা পণ্ড করে দেয়। আমরা শান্তিশৃঙ্খলার রক্ষায় ওই স্থান ত্যাগ করে আসি। ফলে আমরা আমাদের ধানের শীষের সভা করতে পারিনি। তবে বিষয়টি আমরা সহকারী রিটার্নিং কর্মকর্তাকে লিখিতভাবে জানাবো।

শ্রীবরদী আ.লীগের সাধারণ সম্পাদক মোতাহারুল ইসলাম লিটন বলেন, স্থানীয় যুবলীগ আগে থেকেই সমাবেশ ডাকলেও ধানের শীষের প্রার্থী একই স্থানে সভা আহ্বান করে। যে কারণে আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ প্রয়োজনীয় ব্যবস্থা নিয়েছে।

শ্রীবরদীর ইউএনও সেঁজুতি ধর বলেন, আমি শুনেছি রুবেল সাহেব আমার কাছে একটি তালিকা দিয়েছে, কিন্তু জেলায় মিটিং থাকায় আমি তা দেখিনি। একই স্থানে দুই দল সভা আহ্বান করায় আমরা উভয় দলকেই সভা না করতে বলেছি। তবে পুলিশ বলছে, তারা সমাবশে কোনো বাধা দেননি।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত