শিরোনাম

ঢাকা ২০ আসন : তমিজ উদ্দিনের সমর্থনে ব্যাপক সাড়া

ধামরাই প্রতিনিধি  |  ১৩:৪৮, ডিসেম্বর ০৬, ২০১৮

ঢাকা-২০(ধামরাই) আসনে সদ্য সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সভাপতি তমিজ উদ্দিনের মনোনয়নপত্র বৈধ হওয়ার খবরে তার নির্বাচনী এলাকায় ব্যাপক সাড়া পড়েছে।তিনি এলাকায় এসে পৌঁছালে বিপোলসংখ্যক নেতাকর্মী- সমর্থক তাকে সংবর্ধনা জানান। এসময় এক উৎসবমুখর পরিবেশের সৃষ্টি হয়।

বুধবার (০৫ডিসেম্বর) সন্ধায় ধামরাই পৌরশহরে অবস্থিত বিএনপি ও অংগ সংগঠনের কার্যালয়ে প্রায় ৩ হাজার নেতা-কর্মী ও সমর্থকদের সাথে কোশল বিনিময় করেন। এসময় উৎসবমূখর নেতাকর্মী ও সমর্থক তাকে বিজয়ী করার প্রতিশ্রুতিও দেন।

বিএনপি নেতা আশিকুর রহমান স্বপন বলেন, তমিজ উদ্দিন তার এলাকায় একজন স্বচ্ছ রাজনৈতিক ব্যাক্তি হিসেবে বেশ পরিচিত। তাছাড়া তিনি তিনবার উপজেলা চেয়ারম্যান হিসেবে বিপোল ভোটের ব্যবধানে জয়লাভ করেছেন। সেইসাথে এলাকায় বিভিন্ন উন্নয়নমূলক কাজে সক্রিয় অংশগ্রহণের মাধ্যমে এলাকায় বিস্তর জনসমর্থন অর্জন করেছেন।

মনোনয়ন বৈধ ঘোষণার খবরে উৎসবমূখর নেতাকর্মী ও সমর্থক এই প্রতিবেদককে বলেন, আমরা সকলেই এই আসনটি পুনরুদ্ধারে তমিজ উদ্দিনের নের্তৃত্বে ঐক্যবদ্ধ।

বিএনপিকে তমিজ উদ্দিন অনেক দিয়েছেন, এবার তাকে রিটার্ণ দেওয়ার পালা। তাই এই নির্বাচনে বিজয় মালা গলায় পরিয়ে তমিজ উদ্দিনের নের্তৃত্বে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির মিছিলে যাব।

ধামরাই পৌর বিএনপির সভাপতি ও সাবেক মেয়র দেওয়ান নাজিম উদ্দিন মঞ্জু বলেন, তমিজ উদ্দিন তৃণমূল পর্যন্ত নেতাকর্মীদের সুসংগঠিত করেছেন। তৃণমূল নেতাকর্মী ও ভোটারদের সঙ্গে রয়েছে তার গভীর সম্পর্ক।

বিএনপির রাজনীতিতে ঈর্ষনীয় জনপ্রিয়তার ইমেজে থাকা তমিজ উদ্দিনই এবার ধানের শীষ পাবে এমনটাই মনে করছেন তার সমর্থকরা। মূলত আওয়ামীলীগের কাছ থেকে এই আসনটি পুনরুদ্ধারের করে বিএনপির দখলে নিতে তমিজ উদ্দিনের বিকল্প কেউ নেই বলেও মনে করেন তারা।

ঢাকা-২০(ধামরাই) আসনের প্রতিটি কেন্দ্রকে ঘিরে বিভিন্ন পর্যায়ের কমিটি গঠনের মাধমে নির্বাচনী মাঠকে ঢেলে সাজিয়েছেন তমিজ উদ্দিন তাই তাকে ছাড়া জয়ের কল্পনা করাও বৃথা বলে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের অভিমত।

শিক্ষাবান্ধব ও জনবান্ধব তমিজ উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা করার সমর্থনে ব্যাপক সাড়া পরায় জয়ের স্বপ্ন দেখতে শুরু করেছেন স্থানীয় বিএনপি।

তমিজ উদ্দিন বলেন, মনোনয়ন বৈধ ঘোষনায় এলাকায় আমাকে সমর্থন করে যে সাড়া পরেছে তাতে জয়ের বিকল্প নেই। তাছাড়া মনোনয়নপ্রত্যাশী সকলে মিলেই ধানের শীষের বিজয় ছিনিয়ে আনতে হবে। তাহলে সাফল্য হবে। এসময় তিনি দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্বাস্থ কামনা করে সকল নেতা-কর্মী ও সমর্থকদেরসহ দেশবাসীর কাছে দোয়া কামনা করেন।

উল্লেখ্য, এই আসনে নৌকা প্রতীকে ঢাকা জেলা আওয়ামী লীগের দুইবারের নির্বাচিত সভাপতি ও সাবেক সাংসদ বেনজীর আহমদ নির্বাচন করবেন। তিনি গেল নবম জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি প্রার্থী ব্যারিস্টার জিয়াউর রহমানকে বিপোল ভোটের ব্যবধানে পরাজিত করে বিএনপির দূর্গ ভেংগে দিয়েিেছলেন। তাই এই আসনে তমিজ উদ্দিন ছাড়া বিকল্প কোন প্রার্থী দিলে পুনরায় নৌকার কাছে হেরে যাওয়ার আশংকা করছেন তৃণমূল বিএনপি।

 

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত