শিরোনাম

ভৈরবে ভাইস-চেয়ারম্যান প্রার্থীর নির্বাচন বর্জন

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি  |  ১৬:২৩, এপ্রিল ১৫, ২০১৯

ভৈরবে উপজেলা পরিষদ নির্বাচনে নানা অনিয়ম ও ভোট ডাকাতির অভিযোগ এনে আগামী ১৭ এপ্রিল আসন্ন উপ-নির্বাচনে স্থগিত হওয়া ৩টি ভোট কেন্দ্রের অনুষ্ঠিত ভোট গ্রহণ সংবাদ সম্মেলনের মাধ্যমে আগাম ভোট বর্জনের ঘোষণা করেছেন তালা প্রতীক ভাইস চেয়ারম্যান প্রার্থী মোঃ মোশারফ হোসেন।

সোমবার (১৫ এপ্রিল) ভৈরব প্রেসক্লাব মিলনায়তনে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি বলেন, বিগত ২৪ মার্চের উপজেলা নির্বাচনে ভোট ডাকাতির প্রতিবাদ করায় উল্টো তার বিরুদ্ধে ষড়যন্ত্র করে উদ্দ্যেশ্য প্রণোদিতভাবে একটি মামলা করা হয়েছে।

তিনি আরো বলেন,নির্বাচনে তিনি ৩৯ হাজার ৩শ ৫৫ ভোট পেয়েছেন। অথচ নির্বাচনের দিন দুপুর ১২ টা থেকে পৌরসভা ও ইউনিয়নের বিভিন্ন ভোট কেন্দ্রে ক্ষমতাশীন দলের ১টি বিশাল বাহিনী তার প্রতিদ্বন্ধি প্রার্থী চাপকল মার্কাকে বিজয়ী করতে অবৈধভাবে সীল মেরে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ ও কলংকিত করেছে।

আগামী উপ-নির্বাচনে ও সাধারন ভোটারদের ভোট কেন্দ্রে না আসার জন্য বিভিন্ন ভাবে ভয়ভীতি প্রদর্শন করছে । তাই তিনি ১৭ এপ্রিল স্থগিত হওয়া ৩টি ভোট কেন্দ্রের অনুষ্ঠিত নির্বাচন বর্জন এবং তার বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহারের দাবী জানান।

এ সময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন-ভৈরব পৌরসভার কাউন্সিলর হাবিবুল্লাহ নিয়াজ,সাবেক কাউন্সিলর ও প্রধান নির্বাচনী এজেন্ট হারুন আর-রশিদ, সফিকুল ইসলাম নোমান,ছাত্রলীগ নেতা মোয়াজ্জেম হোসেন, যুবলীগ নেতা আনোয়ার পারভেজ ও তার সহধর্মিণী লাইল ফেরদৌসআরা রিনাসহ পরিবার-পরিজন ও এলাকাবাসি।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত