শিরোনাম

পটিয়া উড়োজাহাজ প্রতীকের গণসংযোগে আ.লীগ নেতারা

পটিয়া প্রতিনিধি  |  ১৬:০৩, মার্চ ২০, ২০১৯

 

পটিয়া পৌরসদরে বিভিন্ন ওয়ার্ড ও ছবুর রোড, ষ্টেশন রোড, কলেজ রোড, বাসষ্টেশন, থানার মোড়, মুন্সেফ বাজার এলাকায় ব্যাপক গণসংযোগ করেছেন উড়োজাহাজ প্রতীকের প্রার্থী দক্ষিণ জেলা অা.লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডাঃ তিমির বরণ চৌধুরী এবং আ.লীগ নেতারা । তিনি আজ বুধবার এই গণসংযোগ করেন।

এই সময় ছিলেন উপজেলা আ.লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ.ক.ম সামশুজ্জামান চৌধুরী, উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র অধ্যাপক হারুনুর রশিদ, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান দেবব্রত দাশ দেবু, আশিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল হাশেম, জেলা আ.লীগ নেতা নাছির আহমদ, কাশিয়াইশ ইউনিয়নের সাবেক সভাপতি মিঠু মল্লিক, ইউপি সদস্য চন্দন কুমার দে, আ.লীগ নেতা সমীর চৌধুরী, মিঠুন চৌধুরী, সমীর চৌধুরী, রূপন দে, টপ, পংকজ, দে, গৌতম দে, ছাত্রলীগ নেতা রিটু নন্দী, ইমন দাশ, রামু দে, বিজন দে, পলাশ দে, উত্তম দে, প্রভাকর চৌধুরী, সুমন মহাজন।

গণসংযোগকালে আ.লীগ নেতারা বলেন, পটিয়া উপজেলা আ.লীগ ও তৃণমূল পর্যায়ে নেতাদের মতামতের ভিত্তিতে পটিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান পদে ডাঃ তিমির বরণ চৌধুরীকে মনোনীত করা হয়। দলীয় সিদ্ধান্ত মোতাবেক আগামী ২৪শে মার্চ নৌকা মার্কার পাশাপাশি উড়োজাহাজ প্রতীকে ডাঃ তিমির বরণ চৌধুরীকে ভোট দিয়ে জয়যুক্ত করতে হবে।

 

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত