শিরোনাম

বান্দরবানে আ.লীগ প্রার্থী ৬ ও স্বতন্ত্র প্রার্থী ১ উপজেলায় বিজয়ী

বান্দরবান প্রতিনিধি  |  ১৮:৩৭, মার্চ ১৯, ২০১৯

বান্দরবান জেলার উপজেলা পরিষদ নির্বাচনে বেসরকারি ফলাফলে আ. লীগ প্রার্থী ৬ উপজেলা ও স্বতন্ত্র প্রার্থী ১ উপজেলায় বিজয়ী হয়েছে। বেসরকারি ভাবেপ্রাপ্ত ফলাফল অনুযায়ী বান্দরবান সদর উপজেলায় স্বতন্ত্র প্রার্থী আবদুল কুদ্দুছ মোটরসাইকেল প্রতীক নিয়ে ৯,২৯৬ ভোট আর এ কে এম জাহাঙ্গীর নৌকা প্রতীক নিয়ে ১৫,৩৫৪ ভোটপেয়ে বিজয়ী হয়।

লামা উপজেলায় স্বতন্ত্র প্রার্থী মোঃ আলমগীর জোড়াফুল প্রতীক নিয়ে ৩০২ ভোট আর মোঃ মোস্তাফা জামাল নৌকা নিয়ে ৪৭,০০২ ভোট পেয়ে বিজয়ী হয়। রোয়াংছড়ি উপজেলায় স্বতন্ত্র প্রার্থী ক্যবামং আনারস প্রতীক নিয়ে ৪,৪৩২ ভোট আর চহাইমং মারমা নৌকা প্রতীক নিয়ে ৭,৭১৪ ভোট পেয়ে বিজয়ী হয়।

থানচি উপজেলায় স্বতন্ত্র প্রার্থী ক্য হ্লা চিং মারমা হেলিকাপ্টার প্রতীক নিয়ে ৩,২৩৪ ভোট আর থোয়াই হ্লা মং মারমা নৌকা প্রতীক নিয়ে ৫,৮৬১ ভোট পেয়ে বিজয়ী হয়। রুমা উপজেলায় স্বতন্ত্র প্রার্থী অংথোয়াই চিং মারমা আনারস প্রতীক নিয়ে ৪,৯৭৭ ভোট উ হ্লা চিং মারমা নৌকা প্রতীক নিয়ে ৫৭৫৭ ভোট পেয়ে বিজয়ী হয়। নাইক্ষ্যংছড়ি উপজেলায় স্বতন্ত্র প্রার্থী আবু তাহের কোম্পানি মোটরসাইকেল প্রতীক নিয়ে ৮,৬২১ ভোট আরমো শফিউল্লাহ নৌকা প্রতীক নিয়ে ১২,১৩০ ভোট পেয়ে বিজয়ী হয়।

এদিকে জেলার ৭ উপজেলার মধ্যে ৬ উপজেলায় আ.লীগের প্রার্থী বিজয় হলে ও আলীকদম উপজেলায় স্বতন্ত্র প্রার্থী বিজয় লাভ করে। এই আলীকদমে জামাল উদ্দিন নৌকা প্রতীক নিয়ে ৮,০৩৯ ভোট আর স্বতন্ত্র প্রার্থী আবুল কালাম দোয়াত কলম প্রতীক নিয়ে ৯১৮১ ভোট পেয়ে বিজয়ী হয় ।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত