শিরোনাম

পাংশায় স্বতন্ত্র প্রার্থী ওদুদের ব্যাপক গণসংযোগ

পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি  |  ১২:৫০, মার্চ ১৪, ২০১৯

রাজবাড়ীর পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে স্বতন্ত্র উপজেলা চেয়ারম্যান প্রার্থী বর্তমান উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ফরিদ হাসান ওদুদ আনারস প্রতীকের প্রচারণায় ব্যাপক সাড়া ফেলেছেন। প্রতিদিন নেতাকর্মীদের সাথে নিয়ে সাধারণ ভোটারদের কাছে গিয়ে ভোট প্রার্থনা করে চলেছেন তিনি। পাশাপাশি বিভিন্ন স্থানে পথ সভা করছেন। বৃহস্পতিবার দিনভর উপজেলার কলিমহর, মাছপাড়া, যশাই, বাহাদুরপুর ইউপির বিভিন্ন এলাকায় গণসংযোগ ও পথসভা করেছেন তিনি।

পথসভায় বক্তব্য কালে স্বতন্ত্র উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোঃ ফরিদ হাসান ওদুদ বলেন, অবাধ সুষ্ঠু নিরপেক্ষ ভোটের মাধ্যমে সাধারণ ভোটারগণ তাদের পছন্দের প্রার্থীকে আগামী ২৪ মার্চ নির্বাচিত করতে পারবেন। তিনি বলেন এ নির্বাচনে কেন্দ্র দখল, ভোট জালিয়াতির কোন সুযোগ থাকবে না। প্রশাসন ও আমাদের দলের কেন্দ্রীয় নেতৃবৃন্দ আমাদের আশ্বস্ত করেছেন নির্বাচনে কোন অনিয়ম হবে না।

এদিকে বিভিন্ন গ্রাম-গঞ্জে আনারস প্রতীকের ব্যাপক জোয়ার সৃষ্টি হয়েছে বলে ফরিদ হাসান ওদুদ বলেন। উপজেলার হাটবনগ্রাম বাজার, হোসেনডাঙ্গা বাজার, মাছপাড়া বাজার এলাকায় ব্যাপক গণসংযোগ করেন। এ সময় ফরিদ হাসান ওদুদ’র সাথে স্থানীয় নেতাকর্মী ও আনারস মার্কার কর্মী সর্মথকগন উপস্থিত ছিলেন।

 

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত