শিরোনাম

পগবার জোড়া গোলে ইউনাইটেডের বড় জয়

স্পোর্টস ডেস্ক  |  ১১:২৬, ফেব্রুয়ারি ১০, ২০১৯

ইংলিশ প্রিমিয়ার লিগের ম্যাচে পগবার জোড়া গোলে ফুলহ্যামের বিপক্ষে ৩-০ গোলের জয় পেয়েছে ম্যানচেস্টার ইউনাউইটেড। তাতেই লিগ টেবিলের চারে উঠে গেছে ওলে গানার সুলশারের ছাত্ররা।

পগবার জোড়া গোলের দিনে ম্যাচের বাকি গোলটি করেন অঁতনি মার্সিয়াল। এই ম্যাচসহ কোচ সুলশারের দায়িত্ব পাওয়ার পর থেকে টানা ১১ ম্যাচে ১০টি জয় ও ১টি ড্র করে অপরাজিত আছে ইউনাইটেড।

প্রতিপক্ষের মাঠে খেলতে নেমে ম্যাচের ১৪ মিনিটেই দলকে এগিয়ে নেন ফরাসি তারকা পল পগবা। মার্সিয়ালের পাস থেকে ডি-বক্সে বল পেয়ে দুর্দান্ত শটে দলকে এগিয়ে নেন এই ফরাসি ফরোয়ার্ড (১-০)।

এরপর ১০ মিনিটের মধ্যেই ব্যবধান দ্বিগুণ করেন ফরাসি ফরোয়ার্ড মার্সিয়াল। ফিল জোনসের পাস থেকে বল পেয়ে ডি-বক্সে ঢুকে জোরালো শটে বল জালে জড়ান তিনি (২-০)। চলতি লিগে এ নিয়ে ৯টি গোল করলেন ফরাসি এই ফরোয়ার্ড। আর এই গোলেই এগিয়ে থেকে বিরতিতে যায় ইউনাইটেড।

দ্বিতীয়ার্ধে মাঠে নেমে আবারো আক্রমণ চালায় রেড ডেভিলসরা। ম্যাচের ৬৫তম মিনিটে ডি-বক্সে স্প্যানিশ মিডফিল্ডার হুয়ান মাতা ফাউলের শিকার হলে পেনাল্টি পায় ইউনাইটেড। পেনাল্টি থেকে গোল করে ব্যবধান আরো বাড়ান পগবা। চলতি লিগে এ নিয়ে তার গোলসংখ্যা ১১টি।

এ নিয়ে ২৬ ম্যাচে ১৫ জয় ও ৬ ড্রয়ে ৫১ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের চারে উঠে এসেছে ইউনাইটেড। সমান ম্যাচে ২০ জয় ও ২ ড্রয়ে ৬২ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে আছে ম্যানচেস্টার সিটি। এছাড়াও ২৫ ম্যাচে ৬২ পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে পিছিয়ে থেকে টেবিলের দুইয়ে আছে লিভারপুল। সমান ম্যাচে ৫৭ পয়েন্ট নিয়ে চারে আছে টটেনহ্যাম। আর টেবিলের পাঁচে নেমে আসা চেলসির পয়েন্ট ২৫ ম্যাচে ৫০।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত