শিরোনাম
রায় লিখুন বাংলায়, যাতে মানুষ বোঝে : বিচারকদের প্রধানমন্ত্রী ‘পুরান ঢাকায় আর দাহ্য পদার্থের গোডাউন রাখতে দেব না’ গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে চকবাজারে আগুন : শিল্পমন্ত্রী 'সরকারের দায়িত্বহীনতায় বহু মানুষ অকারণে জীবন হারাচ্ছে' অগ্নিকাণ্ডে হতাহতের ঘটনায় রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক চকবাজারে অগ্নিকাণ্ডের ঘটনায় ৩ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন ‌'হতাহতদের পরিবারকে প্রয়োজনীয় সহায়তা দেয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর' চকবাজারে অগ্নিকাণ্ড : উদ্ধার অভিযান সমাপ্ত, ৭০ জনের মৃত্যু ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর গভীর শ্রদ্ধা ভুয়া প্রশ্নপত্র ফাঁস : থামছেই না বেপরোয়া চক্র

ফের ড্র করল পিএসজি

স্পোর্টস ডেস্ক  |  ১২:১০, ডিসেম্বর ০৬, ২০১৮

লিগ ওয়ানে হঠাৎ করেই যেনো অচেনা প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি)। লিগের শুরুর দিকে দারুণ ছন্দে থাকলেও হঠাৎ করেই সেই ছন্দ হারিয়ে ফেলেছেন কাভানিরা। মাত্র চারদিন আগে বোর্দোর মাঠে ড্র করা পিএসজি গতকাল বুধবার (৫ ডিসেম্বর) রাতে আবারও স্ত্রাসবুরের বিপক্ষে ড্র করল।

প্রতিপক্ষের মাঠে ১-১ গোলের ড্র নিয়ে মাঠ ছাড়ে টমাস টুখেলের দল। প্রথমে পিছিয়ে পড়ে এক গোল দিয়ে সম্মান রক্ষা করে দলটি। ম্যাচে মাঠের বাইরে ছিলেন ইনজুরিতে থাকা নেইয়ামার।

লিগে টানা ১৪ ম্যাচ জয়ের পর টানা দুই ম্যাচে পয়েন্ট হারাল বর্তমান শিরোপাধারীরা। ম্যাচের প্রথমার্ধে মাঠে খেলে এক অগোছালো পিএসজি। আর প্রথমার্ধের ৪০তম মিনিটে এর শাস্তিও পেয়ে যায় দলটি। ডি-বক্সে জার্মান ডিফেন্ডার ঠিলো কিহেহার হাতে বল লাগায় ভিএআরের সাহায্য নিয়ে পেনাল্টি দেন রেফারি। আর সেই সুযগে স্পট কিকে গোল পেয়ে যান ফরাসি ডিফেন্ডার কেনি লালা।

আর ম্যাচের ৭১তম মিনিটে পিএসজির সমতায় ফেরা গোলটিও আসে পেনাল্টি থেকে। ডি-বক্সে ফরাসি ফরোয়ার্ড কিলিয়ান এমবাপ্পে ফাউলের শিকার হওয়ায় পেনাল্টি পায় তারা। আর সেই সুযোগে লিগের নিজের দশম গোলটি করেন উরুগুয়ের স্ট্রাইকার এদিনসন কাভানি। আর এই গোলের সুবাদে ড্র নিয়ে মাঠ ছাড়া পিএসজি।

দুই ম্যাচ ড্র হলেও এখনও পিএসজি আছে লিগের পয়েন্ট তালিকার শীর্ষে। ১৬ ম্যাচে আতদের সংগ্রহ ১৪ জয় ও দুই ড্রয়ে ৪৪ পয়েন্ট। আর ৩০ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে লিলে।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত