শিরোনাম

এশিয়া কাপ‍ঃ রাতে দুবাই যাচ্ছেন তামিম

স্পোর্টস ডেস্ক  |  ১১:৪৫, সেপ্টেম্বর ১২, ২০১৮

এশিয়া কাপ খেলতে আগেই সংযুক্ত আরব আমিরাতে পৌছে গেছেন মাশরাফি-মুশফিকরা। ভিসা জটিলতায় দেশে ছিলেন কেবল তামিম এবং রুবেল হোসেন। এই দু'জন এক সঙ্গে দুবাইয়ের ফ্লাইট ধরবেন বলে ধারণা করা হয়েছিল। কিন্তু প্রথমে রুবেলের ভিসা জটিলতা কাটলেও সমাধান হয়নি তামিমেরটা। পরে অবশ্য একই রাতে দুবাই যাচ্ছেন তারা। তবে আলাদা আলদা ফ্লাইটে।

গতকাল মঙ্গলবার (১১ সেপ্টেম্বর) সন্ধ্যায় তামিমের ভিসা জটিলতার সমাধান হয়েছে। রাত ১টায় দুবাইয়ে রওনা দেবেন বাংলাদেশের বাঁ-হাতি ওপেনার। এছাড়া সন্ধ্যায় দুবাইয়ের উদ্দেশ্যে রওনা হয়ে গেছেন রুবেল।

বাংলাদেশ আগামী ১৫ সেপ্টেম্বর শ্রীলঙ্কার বিপক্ষে এশিয়া কাপের উদ্বোধনী ম্যাচে মাঠে নামবে। ইনজুরিতে থাকা তামিম ভিসা জটিলতায় পড়ায় চিন্তায় পড়ে যান তিনি। সেখানকার কন্ডিশনের সঙ্গে মানিয়ে নেওয়া এবং যথেষ্ঠ প্রস্তুতি নিয়ে পারবেন কিনা তা নিয়ে চিন্তার ভাঁজ ছিল বাঁ–হাতি ওপেনারের কপালে। তবে রাতের ফ্লাইটে দুবাই গেলে তার সেই চিন্তা খুব একটা থাকবে না। যদিও বাংলাদেশ দলের অন্য সদস্যরা সংযুক্ত আরব আমিরাতে অনুশীলন শুরু করে দিয়েছেন।

তামিম অবশ্য তার ভিসা জটিলতার কারণ জানেন না। এর আগেও পাকিস্তান প্রিমিয়ার লিগ খেলতে যাওয়ার সময় ভিসা জটিলতায় পড়েন তিনি। পরে তার সমাধান হয়। এছাড়া ভিসা জটিলতায় আছেন বাংলাদেশ ক্রিকেট দলের ম্যানেজার খালেদ মাহমুদ এবং প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত