শিরোনাম

মা হচ্ছেন টেনিস সুন্দরী সানিয়া মির্জা

ক্রীড়া ডেস্ক  |  ১২:০২, এপ্রিল ২৪, ২০১৮

পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিক ও ভারতীয় টেনিস সুন্দরী সানিয়া মির্জার রোমান্স নিয়ে বেশ কানাঘুষা চলে। তবে পাক-ভারত বৈরীর কারণে তেমন জোরালো আলোচনা হয়নি। এরই মধ্যে ২০০৯ সালে শোয়েব মালিকের সঙ্গে বাগদান হয় সানিয়ার। পরের বছর, অর্থাৎ ২০১০ সালে হায়দরাবাদে জাঁকজমকপূর্ণভাবে পাকিস্তানি রীতি মেনে সানিয়াকে বিয়ে করেন শোয়েব।

এরপর দুবাইয়ে বিলাসবহুল ফ্ল্যাট নিয়ে সংসার পাতেন পাক-ভারতের জনপ্রিয় দুই তারকা। এবার তাঁদের ছোট সংসারে আগমন ঘটতে যাচ্ছে নতুন মুখ। মা হতে চলেছেন ভারতীয় টেনিস সুন্দরী সানিয়া মির্জা! গত সোমবার টুইটারে তেমনই ইঙ্গিত দিলেন সানিয়া। টুইটারে তিনি লিখেছেন, “#BabyMirzaMalik”। সেখানে শোয়েব মালিকও লিখেছেন, “#MirzaMalik”। পাক-ভারত দম্পতির এই পোস্ট রীতিমতো ভাইরাল হয়ে যায়। সানিয়া-শোয়েবকে অভিনন্দন জানিয়েছেন তাঁর বন্ধু এবং শুভাকাঙ্ক্ষীরা।

গত মাসে এক অনুষ্ঠানেও সাংবাদিকরা বাচ্চার ব্যাপারে সানিয়াকে প্রশ্ন করেন। জবাবে ভারতীয় টেনিস তারকা জানিয়েছিলেন, ‘তাঁর মেয়ে পছন্দ।’ এবং এটাও জানিয়েছেন, তাঁদের সন্তান শোয়েব ও তাঁর দুজনেরই পদবি (মির্জা-মালিক) ব্যবহার করবে। আশা করা হচ্ছে, আগামী অক্টোবরেই নিজেদের প্রথম সন্তানের মুখ দেখবেন সানিয়া-শোয়েব।

হাঁটুর চোটের জন্য গত অক্টোবর থেকে কোর্টের বাইরে আছেন সানিয়া। ফলে ডাবলসে এক নম্বর জায়গা হারান ৩১ বছর বয়সী এই টেনিস সুন্দরী। ভারতীয় এই তারকা ক্যারিয়ারে তিনটি ডাবল গ্র্যান্ড স্ল্যাম জয় করেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত