শিরোনাম

অনুশীলনের জন্য মাঠ পায়নি বাংলাদেশ দল, সুজনের ক্ষোভ

স্পোর্টস ডেস্ক  |  ১৮:৩৫, মার্চ ১২, ২০১৮

ভারতের বিপক্ষে নিদাহাস ট্রফিতে নিজেদের তৃতীয় লড়াইয়ে বুধবার মাঠে নামবে বাংলাদেশ দল। এই ম্যাচকে সামনে রেখে নিজেদের ঝালিয়ে নিতে আজ সোমবার অনুশীলন করার কোনো সুযোগ পায়নি বাংলাদেশ। প্রস্তুতির জন্য মাঠ না পাওয়ায় অনুশীলন বাতিল করে বাংলাদেশ টিম ম্যানেজমেন্ট। বিষয়টি নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন দলের ম্যানেজার খালেদ মাহমুদ সুজন।

গত শনিবার শ্রীলঙ্কার বিপক্ষে নিজেদের দ্বিতীয় ম্যাচে দারুণ জয় পেয়েছিল বাংলাদেশ। তাই গতকাল রোববার পুরো দল ছিল বিশ্রামে ছিল। এবার যখন প্রস্তুতি নিতে চাইলেন তামিমরা তখন পেলেননা মাঠই। অতিথি দলের প্রতি স্বাগতিক বোর্ডের এমন অপেশাদারি আচরণে ক্ষোভের সঙ্গে হতাশাও প্রকাশ করেছেন সুজন।

বুধবার সন্ধ্যায় নিজেদের তৃতীয় ম্যাচে ভারতের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। অন্যদিকে আজ সন্ধ্যা সাড়ে ৭টায় নিদাহাস ট্রফিতে নিজেদের তৃতীয় ম্যাচে মুখোমুখি হবে শ্রীলঙ্কা ও ভারত।

শ্রীলঙ্কার বিপক্ষে দ্বিতীয় টি-টোয়েন্টিতে বাংলাদেশ জয় পেয়েছিল পাঁচ উইকেটে। সে ম্যাচে স্বাগতিকরা প্রথমে ব্যাট করতে নেমে ২১৪ রানের বিশাল সংগ্রহ গড়ে। জবাবে বাংলাদেশ মুশফিকুর রহিমের অসাধারণ সাফল্যে অভীষ্ট লক্ষ্যে পৌঁছে।

মুশফিক সে ম্যাচে ৭২ রানের হার না মানা একটি ইনিংস খেলেন। মাত্র ৩৫ বলে পাঁচটি চার ও চারটি ছক্কায় এই ইনিংস সাজিয়েছিলেন বাংলাদেশ উইকেটরক্ষক।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত