শিরোনাম

পিএসএলে খেলতে পারেন তামিম, অনিশ্চিত সাব্বির

স্পোর্টস ডেস্ক  |  ১৩:২১, ফেব্রুয়ারি ২২, ২০১৮

পাকিস্তান সুপার লিগের (পিএসএল) তৃতীয় আসরের প্রথমদিন (বৃহস্পতিবার) মাঠে নামছে তামিম ইকবাল এবং সাব্বির রহমানের পেশোয়ার জালমি। বাংলাদেশ সময় রাত এগারোটায় ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা মুলতান সুলতানসের মুখোমুখি হবে।

এদিন সকাল নাগাদ দলের সঙ্গে তামিম ইকবালের যোগ দেয়ার কথা। পাকিস্তানি গণমাধ্যম ‘দ্য ডন’ তাদের ম্যাচপ্রিভিউতে বাংলাদেশি ওপেনারের খেলার ইঙ্গিত দিয়েছে। তবে সাব্বির রহমানের কথা কিছু বলা হয়নি।

এই আসরেও একাধিক বাংলাদেশি ক্রিকেটার অংশ নিচ্ছেন। তামিম ইকবাল, মাহমুদউল্লাহ রিয়াদের পর দল পেয়েছেন কাটার মাস্টার মোস্তাফিজুর রহমানও। তাদের সঙ্গে শেষ মুহূর্তে তামিমের দলে যুক্ত হন সাব্বির রহমান। সাব্বির গেছেন চোট পাওয়া সাকিব আল হাসানের বিকল্প হিসেবে।

সাব্বির বিকল্প হলেও সাকিবের জায়গায় তার খেলা হচ্ছে না। কম্বিনেশন ঠিক রাখতে লিয়াম ডওসনকে খেলাবে দলটি। সাব্বির খেললে মূল ব্যাটসম্যান হিসেবে খেলবেন। কিন্তু সেই সম্ভাবনা খুব কম।

পিএসএল খেলতে মঙ্গলবার রাতে মাহমুদউল্লাহ রিয়াদ, সাব্বির রহমান ও মোস্তাফিজুর রহমান এক সঙ্গে দেশ ছাড়েন। ভিসা জটিলতায় পরে রওনা দেয়ার কথা তামিমের।

মাহমুদউল্লাহ খেলবেন তার পুরনো দল কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের হয়ে। আর মোস্তাফিজ খেলবেন লাহোরের জার্সিতে।

জালমি আগের দুই আসরে দুর্দান্ত পারফর্ম করে। কিন্তু এবার তাদের দলের অবস্থা আগের মতো নেই। হাসান আলী ইনজুরিতে, শহীদ আফ্রিদি অন্য দলে। ব্রাভোকেও পাওয়া যাচ্ছে না। বিশ্বসেরা অলরাউন্ডার সাকিবও ইনজুরিতে। এই সব তারকার অনুপস্থিতে ওয়াহাব রিয়াজ বোলিং আক্রমণের নেতৃত্ব দিবেন।

ত্রিদেশীয় টুর্নামেন্ট খেলতে বাংলাদেশ দলের শ্রীলঙ্কায় যাওয়ার কথা ৪ মার্চ। ৮ মার্চ টাইগারদের প্রথম ম্যাচ ভারতের বিপক্ষে। পিএসএলে থাকা ক্রিকেটাররা দুবাই থেকেই সরাসরি লঙ্কায় পাড়ি জমাবেন। সেক্ষেত্রে জালমির ওপেনিংও দুর্বল হয়ে পড়বে। তামিম ইকবালকে ফিরতে হবে জাতীয় দলের ডাকে।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত