শিরোনাম

গেটাফের সঙ্গে ড্র করে ফের হোঁচট খেল বার্সা

স্পোর্টস ডেস্ক  |  ১২:১৫, ফেব্রুয়ারি ১২, ২০১৮

লা লিগায় আগের ম্যাচেই এস্পানিওলের বিপক্ষে ম্যাচে হোঁচট খেয়েছিল বার্সেলোনা। সে ম্যাচে তারা ১-১ ড্র করেছিল নগর প্রতিপক্ষ দলটির সঙ্গে। এবার গেটাফের সঙ্গে ঘরের মাঠে হোঁচট খেল লিওনেল মেসির দল, ম্যাচটি গোলশূন্য ড্র হয়েছে।

গতকাল রোববার রাতে ক্যাম্প ন্যুতে অনুষ্ঠিত ম্যাচে বার্সেলোনা পুরো আধিপত্য বিস্তার করে খেললেও কোনো গোলের দেখা পায়নি। বিশেষ করে ম্যাচের ৩০ মিনিটেই এগিয়ে যেতে পারত তারা। ইভান রাকিতিচের বাড়ানো বল ধরে মেসি শট নিয়েছিলেন ঠিক, কিন্তু জালে জড়াতে পারেনি।

ম্যাচের ৫৬ মিনিটে আরো সহজ সুযোগ হাতছাড়া করে বার্সা। লুইস সুয়ারেজের কোনাকুনি শট প্রতিপক্ষ গোলরক্ষকের দৃঢ়তায় বলটি জালে জড়ায়নি।

৮০ মিনিটে মেসির চমৎকার একটি শট গেটাফে গোলরক্ষক ঝাঁপিয়ে পড়ে রক্ষা করেন। আবার হতাশ হতে হয় বার্সেলোনাকে। এমনি করে বেশ কয়েকটি সুযোগ হাতছাড়া করায় হতাশ হয়েই মাঠ ছাড়তে হয় তাদের।

এই ড্রয়ের ফলে বার্সার সংগ্রহ ২৩ ম্যাচে ৫৯ পয়েন্ট। কাতালানরা ১৮ ম্যাচ জিতেছে, পাঁচটিতে ড্র করেছে, বাকি ম্যাচগুলোতে হেরেছে। অবশ্য এই ড্রয়েও খুব একটা পিছিয়ে পড়েনি তারা, শীর্ষেই আছে।

পয়েন্ট তালিকায় দ্বিতীয় স্থানে আছে অ্যাথলেটিকো মাদ্রিদ। তাদের সংগ্রহ ৫২ পয়েন্ট। তৃতীয় স্থানে থাকা রিয়াল মাদ্রিদের সংগ্রহ ৪২ পয়েন্ট।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত