শিরোনাম

৮ মাসে ম্যানসিটির প্রথম পরাজয়

স্পোর্টস ডেস্ক  |  ১২:১৫, ডিসেম্বর ০৭, ২০১৭

একের পর এক জিতেই চলছিল ম্যানচেস্টার সিটি। হার কী জিনিস সেটি যেন ভুলেই গিয়েছে পেপ গার্দিওলার দল। অবশেষে দলটিকে ভুলতে বসা হারের ‘স্বাদ’ উপহার দিল শাখতার দোনেৎস্ক। বুধবার রাতে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বের শেষ ম্যাচে ম্যানচেস্টার সিটিকে ২-১ গোলে পরাজিত করে শাখতার।

‘এফ’ গ্রুপের চ্যাম্পিয়ন দল হিসেবে আগেই নকআউট পর্ব নিশ্চিত করেছিল ম্যানচেস্টার সিটি। ফলে ইউক্রেনের মাঠে জয় নিয়ে ততটা চিন্তা ছিল না দলটির। পরীক্ষা-নিরীক্ষার ম্যাচে ভরাডুবির ফলে ২৯ ম্যাচে প্রথমবারের মতো হারের মুখ দেখল গার্দিওলার দল।

ঘরের মাঠে খেলার ২৬তম মিনিটে বার্নার্ডের গোলে এগিয়ে যায় শাখতার দোনেৎস্ক। ছয় মিনিট পর ইসমাইলির গোলে ব্যবধান দ্বিগুণ করেন ইউক্রেন চ্যাম্পিয়নরা। বিরতির পর গোলের জন্য মরিয়া আক্রমণ চালালেও তাতে সফলতা পায়নি ম্যানচেস্টার সিটি। যোগ করা সময়ে পেনাল্টি থেকে সার্জিও আগুয়েরোর গোল শুধু পরাজয়ের ব্যবধানই কমিয়েছে।

আগের পাঁচ ম্যাচেই জয় পাওয়ায় প্রথম ব্রিটিশ দল হিসেবে চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বের ছয় ম্যাচে টানা জয় পাওয়ার রেকর্ড হাতছানি দিচ্ছিল ম্যানচেস্টার সিটিকে। তবে সব ধরনের প্রতিযোগিতা মিলিয়ে ২৩ এপ্রিলের পর প্রথম হারে সেই রেকর্ড গড়া হলো না সিটির।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত