শিরোনাম

রোনালদোর নতুন রেকর্ড

স্পোর্টস ডেস্ক  |  ১১:৪৪, ডিসেম্বর ০৭, ২০১৭

আগের দিন সুযোগ হাতছাড়া করেছিলেন নেইমার। উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে অনেক রেকর্ডের অধিকারী ক্রিস্তিয়ানো রোনালদো ঠিকই পারলেন। রেকর্ড বইয়ে যোগ করলেন আরেকটি পাতা। ইতিহাসের প্রথম খেলোয়াড় হিসেবে টুর্নামেন্টের এক আসরে গ্রুপ পর্বের ছয় ম্যাচেই বল জালে পাঠালেন রিয়াল মাদ্রিদের এই ফরোয়ার্ড।

সান্তিয়াগো বের্নাবেউয়ে বুধবার রাতে বরুসিয়া ডর্টমুন্ডের বিপক্ষে দ্বাদশ মিনিটে গোল করেন রোনালদো। কোনাকুনি শটে বল জালে পাঠিয়ে রেকর্ড গড়েন চ্যাম্পিয়ন্স লিগের ইতিহাসের সর্বোচ্চ গোলদাতা।

স্প্যানিশ লা লিগায় চলছে রোনালদোর বিরল গোল খরা। কিন্তু ইউরোপ সেরার লড়াইয়ে উড়ছেন পর্তুগিজ অধিনায়ক। এরই মধ্যে পেয়ে গেলেন ৯ গোল! ডর্টমুন্ডের বিপক্ষে প্রথম দেখায় রোনালদো করেছিলেন জোড়া গোল। চলতি আসরে আপোয়েল নিকোশিয়ার বিপক্ষে দুই ম্যাচেই করেন দুটি করে গোল। আর টটেনহ্যাম হটস্পারের বিপক্ষে দুই ম্যাচেই একবার করে বল পাঠান জালে।

বের্নাবেউয়ে দ্বাদশ মিনিটের গোলটিতে অনন্য কীর্তি গড়ার সঙ্গে লিওনেল মেসির একটি রেকর্ডও স্পর্শ করেছেন রোনালদো। গ্রুপ পর্বে সর্বোচ্চ ৬০ গোলের রেকর্ড ছিল মেসির অধিকারে। এবার সেখানে ভাগ বসালেন সময়ের আরেক সেরা ফুটবলার।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত