শিরোনাম

ইনজুরিতে সাকিব

স্পোর্টস ডেস্ক  |  ১৪:০৬, জুলাই ২৪, ২০১৭

গুঞ্জনটা সকাল থেকেই ছড়িয়ে পড়ে, চোটে আক্রান্ত হয়েছেন সাকিব আল হাসান। বিশ্বসেরা অলরাউন্ডারের এই ‍ইনজুরি নিয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) অবশ্য আনুষ্ঠানিভাবে কিছুই জানায়নি। তাই গুঞ্জনের ডালপালাটা আরো মেলতে থাকে। তবে বিসিবির এক সূত্রে জানা গেছে, বাঁ পায়ের গোড়ালিতে চোট পেয়েছেন বাংলাদেশ টি-টোয়েন্টি দলের অধিনায়ক।

আজ শনিবার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে অনুশীলনে আসার সময় সাকিবকে খুঁড়িয়ে খুঁড়িয়ে হাটতে দেখা যায়। যে কারণে আজ তিনি অনুশীলনও করেননি।

তবে বাংলাদেশ টিম ম্যানেজমেন্ট সূত্রে জানা গেছে, সাকিবের এই ইনজুরি গুরুতর নয়। নিজের বাড়িতে এই ব্যথা পেয়েছেন তিনি। অবশ্য কয়েকিদনের বিশ্রামেই ঠিক হয়ে যাবে তা। তাই আগামী কয়েকদিন কন্ডিশনিং ক্যাম্প থেকে হয়তো দূরে থাকতে হতে পারে তাঁকে।

অস্ট্রেলিয়ার বিপক্ষে দুই টেস্টের সিরিজকে সামনে রেখে মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে চলছে বাংলাদেশ দলের কন্ডিশনিং ক্যাম্প। দুটি টেস্ট খেলতে আগামী ১৮ আগস্ট বাংলাদেশে আসার কথা স্টিভেন স্মিথদের। ২২ থেকে ২৪ আগস্ট ফতুল্লায় বিসিবি একাদশের সঙ্গে তিনদিনের একটি প্রস্তুতি ম্যাচ খেলার কথা দলটির। এরপর ২৭-৩১‌ আগস্ট মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে হবে সিরিজের প্রথম টেস্ট। ৪-৮ সেপ্টেম্বর চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে হওয়ার কথা দ্বিতীয় ও শেষ টেস্ট।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত