শিরোনাম

ভারতে কোহলিদের পোস্টারে আগুন

১৯:৩৭, জুন ১৯, ২০১৭

চ্যাম্পিয়নস ট্রফির ফাইনালে পাকিস্তানকে প্রতিপক্ষ হিসেবে পাওয়ায় ভারতীয় সমর্থকরা ধরেই নিয়েছিল, শিরোপা ভারতই জিতবে। অথচ ফল হলো তার উল্টো। ম্যাচে ভারত শুধু হারেইনি, একরকম অসহায় আত্মসমর্পণ করেছে। তাই দেশটির সমর্থকরা খুবই হতাশ হয়েছে। ম্যাচ হেরে যাওয়ায় ভারতের বিভিন্ন জায়গায় বিক্ষোভ হয়েছে। বিক্ষুব্ধ সমর্থকরা এবার কোহলিদের ছবিতেও আগুন ধরিয়ে দিয়েছে।

হিন্দুস্তান টাইমস জানিয়েছে, ফাইনালে হারের পরেই কানপুরে বিক্ষোভ হয়েছে। ভারতীয় খেলোয়াড়দের ছবিতে আগুন ধরানো হয়। উত্তেজনা ছড়াতে পারে এই আশঙ্কায় কোহলি-ধোনিদের বাড়ির সামনে বাড়ানো হয়েছে নিরাপত্তা। তাঁদের বাড়ির বাইরে মোতায়েন করা হয়েছে নিরাপত্তাবাহিনী।

ভারতের ব্যর্থতায় এর আগেও খেলোয়াড়দের বিরুদ্ধে সমর্থকরা ক্ষোভ প্রকাশ করেছিল। ২০০৭ বিশ্বকাপে ভারতের ব্যর্থতার পর ধোনির বাড়ির সামনে বিক্ষোভ করেছিল বেশ কিছু সমর্থক।

এবারও তা-ই হয়েছে, ভারতের উত্তরপ্রদেশের আগ্রায় সমর্থকরা পুরোনো টিভি ভাঙচুর করে ক্ষোভ প্রকাশ করে। উত্তরাখণ্ডের হরিদ্বারেও একই ঘটনা ঘটেছে।

পুরো আসরে অসাধারণ খেলেও ফাইনালে ভারত এতটাই বাজে ক্রিকেট খেলেছে, যাতে সমর্থকদের হতাশ হওয়াটাই স্বাভাবিক। ফাইনালে পাকিস্তানের করা ৩৩৮ রানের জবাবে ভারতের ইনিংস গুটিয়ে যায় মাত্র ১৫৮ রানে। ধোনিরা এই ম্যাচে হেরেছে ১৮০ রানের বিশাল ব্যবধানে।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত