কেকেআরে নতুন বোলিং কোচ বালাজি

ক্রীড়া ডেস্ক | ০২:৫৪, জানুয়ারি ০৪, ২০১৭

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) শিরোপা জয়ী দল কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) নতুন বোলিং কোচের দায়িত্ব পাচ্ছেন দলের সাবেক পেসার লক্ষ্মীপতি বালাজি। আসন্ন আসরে সাবেক বোলিং কোচ ওয়াসিম আকরামের বদলি হিসেবে এই দায়িত্ব দেওয়া হয়েছে তাকে।

২০১১ থেকে ২০১৩ সাল পর্যন্ত নাইট দলের হয়ে খেলেছেন তিনি। কিন্তু এবার ‘ফুল টাইম’ বোলিং কোচ হিসেবে যোগ দিচ্ছেন বলিউড কিং শাহরুখ খানের দলের সঙ্গে। উচ্ছ্বসিত বালাজি এ প্রসঙ্গে বলেছেন, ‘কেকেআরে খেলার সময়ে দারুণ উপভোগ করতাম। সেখানে আবারও ফিরতে পেরে খুশি লাগছে।’

ফ্র্যাঞ্চাইজিটির প্রধান ভেঙ্কি মাইসোর নিজেও বালাজিকে পেয়ে সন্তুষ্ট। বিশেষ করে এ দলের পুরনো সদস্য হিসেবে আবারও বালাজিকে ফিরিয়ে আনছেন, এই ব্যাপারটিকে গুরুত্ব দিচ্ছেন তিনি।

নতুন বোলিং কোচ প্রসঙ্গে মাইসোর বলেছেন, ‘বালাকে (বালাজি) আবারও কেকেআর পরিবারে স্বাগতম। সে যখন এই দলে খেলতো তখন দলের অখণ্ড অংশ ছিলো ও ২০১২ চ্যাম্পিয়নশিপ জিততে বিশেষ অবদান রেখেছিলো।’

ভারত জাতীয় দলের একসময়ের নিয়মিত ক্রিকেটার থাকলেও, ফর্মহীনতার কারণে ছিটকে যান বালাজি। দেশের হয়ে আট টেস্টে নিয়েছন ২৮ উইকেট। ৩০ ওয়ানোডে আর পাঁচটি টি-টোয়েন্টি ম্যাচে যথাক্রমে ৩৪ ও ১০ উইকেট রয়েছে এই পেসারের।

জানিয়ে রাখা ভালো, দীর্ঘসময় ধরে কেকেআরের বোলিং কোচের দায়িত্ব পালন করা পাকিস্তানি কিংবদন্তি সাবেক ফাস্ট বোলার ওয়াসিম আকরাম গেল বছরে ‘পেশাগত অঙ্গীকার এবং সময়ের সীমাবদ্ধতা’র কারণ দেখিয়ে পদত্যাগ করেছেন।

সূত্র: ক্রিকইনফো



 

 

এ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ
সর্বাধিক পঠিত
close-icon