শিরোনাম

ব্রেট লি'র চোখে বিশ্বকাপের সম্ভাব্য সেরা খেলোয়াড়

স্পোর্টস ডেস্ক  |  ১১:১৩, মে ২৩, ২০১৯

বিরাট কোহলি, ক্রিস গেইল, রোহিত শর্মাদের ভিড় ঠেলে অস্ট্রেলিয়ার বিধ্বংসী ওপেনার ডেভিড ওয়ার্নারকে বিশ্বকাপের সম্ভাব্য সেরা খেলোয়াড় বাছলেন ওই দেশেরই প্রাক্তন স্পিড স্টার ব্রেট লি।একইসঙ্গে নিজের দেশ অস্ট্রেলিয়াকেই বিশ্বকাপ জয়ের অন্যতম দাবিদার বললেন লি।

২০১৯ ক্রিকেট বিশ্বকাপের সেরা খেলোয়াড় কে হবেন, এক অনুষ্ঠানে ব্রেট লি-কে প্রশ্ন করা হয়। অপশান হিসেবে অস্ট্রেলিয়ার বিশ্বকাপ জয়ী প্রাক্তন ফাস্ট বোলারের সামনে বিরাট কোহলি, রোহিত শর্মা, ক্রিস গেইল, ফাফ ডুপ্লেসি, জো রুট, কেন উইলিয়ামসন, জসপ্রীত বুমরা, রশিদ খান, কাগিসো রাবাদা, স্টিভ স্মিথদের নাম দেয়া হলেও, তিনি সেগুলি খারিজ করে দেন।

পরিবর্তে যাকে নিয়ে ভাবা হয়নি, সেই ডেভিড ওয়ার্নারকেই বিশ্বকাপের সম্ভাব্য সেরা খেলোয়াড় বাছেন ব্রেট লি। তাঁর কথায়, বল বিকৃতি কাণ্ডে এক বছরের নির্বাসন ভেঙে ক্রিজে ফেরার পর অস্ট্রেলিয় ওপেনারের চোখে রানের ক্ষিদে ধরা পড়ছে। আর তাই হয়তো ওয়ার্নার জীবনের সেরা ফর্মে আছেন বলেও মনে করেন লি।

তাঁর মতে, আগের মতো হুট করে উইকেট ছুঁড়ে দিয়ে আসছেন না ওয়ার্নার। সদ্য শেষ হওয়া আইপিএলের ১২ ম্যাচে ৬৯২ রান করা ওয়ার্নার যে কোনো দলের পরিকল্পনা ভেস্তে দিতে পারেন বলেই মনে করেন প্রাক্তন অস্ট্রেলিয় পেসার।

অন্যদিকে, অস্ট্রলিয়াকে এই বিশ্বকাপের অন্যতম ব্যালেন্সেড দল বলে আখ্যা দিয়েছেন ব্রেট লি। টুর্নামেন্ট শুরুর মুখে স্মিথ ও ওয়ার্নারের অন্তর্ভূক্তি অস্ট্রেলিয়া দলে সামঞ্জস্য ফেরানোর পাশাপাশি শক্তি বাড়িয়েছে বলে দাবি প্রাক্তন অজি স্পিড স্টারের।

এমএআই

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত