শিরোনাম

আমাদের টার্গেট শিরোপা জয় : মাশরাফি

ক্রীড়া প্রতিবেদক  |  ১৬:৫১, মে ১৬, ২০১৯

এখন আমাদের সামনে অনেক বেশি গুরুত্বপূর্ণ ফাইনাল ম্যাচটি। লিগ পর্বে আমরা ভালো খেলেছি। ফাইনালে জায়গা করে নিয়েছি। তাই এখন আমাদের টার্গেট শিরোপা জয়।

বুধবার (১৬মে) আয়ারল্যান্ডের বিপক্ষে ম্যাচ শেষে নিজেদের আত্মবিশ্বাসের কথা জানান অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

মাশরাফি বলেন, ‘তিন জয়ে আমরা বেশ ফুরফুরে মেজাজে রয়েছি। ফাইনাল ম্যাচটি অনেক বেশি গুরুত্বপূর্ণ। এজন্য ফাইনালের দিন আমাদের অনেক বেশি পরিশ্রম করতে হবে।’

শিরোপা জয়ের জন্য মরিয়া ওয়েস্ট ইন্ডিজও। লিগ পর্বে দু’বারই বাংলাদেশের কাছে হারতে হয়েছে ক্যারিবীয়দের। কিন্তু ওই স্মৃতি মাথা থেকে মুছে ফেলে ফাইনালের দিকেই চোখ দিতে চান ওয়েস্ট ইন্ডিজের অফ-স্পিনার অ্যাশলে নার্স।

ফাইনালে বাংলাদেশের প্রতিপক্ষ ওয়েস্ট ইন্ডিজ। লিগ পর্বে দু’বারই বাংলাদেশের কাছে হেরেছে ক্যারিবীয়রা। তাই ফাইনালের মঞ্চে ফেভারিটের তকমা নিয়েই খেলতে নামবে মাশরাফির দল। আগামীকাল (শুক্রবার) ডাবলিনের ম্যালাহাইডে বাংলাদেশ সময় বিকাল তিনটা ৪৫ মিনিটে শুরু হবে ফাইনাল ম্যাচটি।

এখন পর্যন্ত ওয়ানডেতে ৩৬ বার মুখোমুখি হয়েছে বাংলাদেশ-ওয়েস্ট ইন্ডিজ। এর মধ্যে ১৩ বার জয় পেয়েছে টাইগাররা। ২১টি জয় ওয়েস্ট ইন্ডিজের। এই সিরিজের আগে ডাবলিনের ক্যাসেল এভিনিউতে একবার মুখোমুখি হয়েছিল বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজ। ১৯৯৯ সালের বিশ্বকাপের ১২তম ম্যাচ ছিলো সেটি। ওই ম্যাচে ৭ উইকেটে জয় পায় ওয়েস্ট ইন্ডিজ।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত