শিরোনাম

ঢাকায় ট্রেনের সঙ্গে বিকল ট্রাকের ধাক্কা, রেল যোগাযোগ ব্যাহত

নিজস্ব প্রতিবেদক  |  ১১:২১, জানুয়ারি ১২, ২০১৯

ঢাকার মগবাজারে ট্রেনের সঙ্গে বিকল ট্রাকের ধাক্কায় রেললাইনের ওপর ছিটকে পড়েছে ট্রাক। শনিবার (১২ জানুয়ারি) ভোর সাড়ে পাঁচটায় মগবাজার রেলক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটেছে। এরপর থেকে সারা দেশের সঙ্গে ঢাকার রেল যোগাযোগ ব্যাহত হচ্ছে। এতে কোন হতাহতের ঘটনা ঘটেনি বলে জানিয়েছে রেলওয়ে পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানান, ভোরে মগবাজার রেলগেট পার হওয়ার সময় ট্রাকটির ইঞ্জিন বিকল হয়ে যায়। ট্রাকচালক ট্রাকটি সচল করতে না পারায় সেটি রেললাইনের ওপর রেখে নিরাপদ স্থানে চলে যান। কিছুক্ষণ পর সিলেট থেকে আসা কমলাপুরগামী উপবন এক্সপ্রেস ট্রাকটিকে ধাক্কা দেয়। ট্রেনের ধাক্কায় ট্রাকটি ১০ মিটার দূ‌রে গি‌য়ে অপর লাই‌নে পড়ে। পরে অপর লাইনে কমলাপুর থেকে জামালপুরগামী বলাকা এক্সপ্রেস ট্রাকটিকে আবার ধাক্কা দিলে তা দুমড়ে-মুচড়ে যায়।

কমলাপুর রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইয়াসিন ফারুক জানান, সিলেট থেকে ছেড়ে আসা উপবন এক্সপ্রেস ঢাকা স্টেশনের দিকে যাচ্ছিল এমন সময় একটি ট্রাক রেললাইনের ওপর উঠে পরে। এক লাইন দিয়ে ট্রেন আসা-যাওয়া করছে এতে সকাল থেকে সব ট্রেনই দেরি করে আসা যাওয়া করছে বলে জানান ওসি।

তি‌নি আরও জানান, এ দুর্ঘটনার পর রেকার দিয়ে প্রথমে ট্রাকটি সরানো যায়নি। এখন ঘটনাস্থলে রিলিফ ট্রেন নিয়ে আসা হ‌য়ে‌ছে। ট্রাকটি সরানোর কাজ শেষের দিকে। এ ঘটনায় তদন্ত করা হবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত