শিরোনাম
রায় লিখুন বাংলায়, যাতে মানুষ বোঝে : বিচারকদের প্রধানমন্ত্রী ‘পুরান ঢাকায় আর দাহ্য পদার্থের গোডাউন রাখতে দেব না’ গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে চকবাজারে আগুন : শিল্পমন্ত্রী 'সরকারের দায়িত্বহীনতায় বহু মানুষ অকারণে জীবন হারাচ্ছে' অগ্নিকাণ্ডে হতাহতের ঘটনায় রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক চকবাজারে অগ্নিকাণ্ডের ঘটনায় ৩ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন ‌'হতাহতদের পরিবারকে প্রয়োজনীয় সহায়তা দেয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর' চকবাজারে অগ্নিকাণ্ড : উদ্ধার অভিযান সমাপ্ত, ৭০ জনের মৃত্যু ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর গভীর শ্রদ্ধা ভুয়া প্রশ্নপত্র ফাঁস : থামছেই না বেপরোয়া চক্র

প্রশিক্ষণার্থীদের মাঝে সনদ ও ক্রেস্ট বিতরণ

গাজীপুর প্রতিনিধি  |  ১৯:৩১, ডিসেম্বর ০৬, ২০১৮

দেশের বেকার সমস্যা সমাধান করতে দক্ষ জনশক্তি তৈরী করছে গাজীপুরে অবস্থিত বাংলাদেশ সেনাবাহিনী কর্তৃক পরিচালিত ট্রাস্ট টেকনিক্যাল ট্রেনিং ইনস্টিটিউট। প্রতিবছর এখানকার প্রশিক্ষণার্থীদের সরাসরি সেনাবাহিনীতে ভর্তি ও নিজস্ব রিক্রুটিং এজেন্সির মাধ্যমে প্রতিষ্ঠানটি দেশের বাইরেও প্রশিক্ষিত দক্ষ জনবল রপ্তানী করে দেশের অর্থনীতিতে বিরাট ভূমিকা রাখছে।

বৃহস্পতিবার (০৬ডিসেম্বর) প্রতিষ্ঠানটির ১৯তম সেশনের প্রশিক্ষনার্থিদের মাঝে সার্টিফিকেট এবং প্রতিটি ট্রেড থেকে ভাল ফলাফল অর্জনকারী প্রথম তিনজনকে পুরস্কার প্রদান করা হয়। এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন, গাজীপুর সেনানিবাসে অবস্থিত বাংলাদেশ মেশিন টুলস ফ্যাক্টরীর লিমিটেডের উপ-ব্যবস্থাপনা পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মোঃ আব্দুল হামিদ, এনডিসি, পিএসসি।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের অধ্যক্ষ লেফটেন্যান্ট কর্ণেল (অব) মোঃ আছয়াদুর রহমান পিএসসি। উপাধ্যক্ষ মেজর (অব) শ্যামলেন্দু কবিরাজ, প্রশিক্ষক, কর্মকর্তা ও গাজীপুর সেনানিবাসের উচ্চপদস্থ সামরিক ও বেসামরিক কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত