শিরোনাম
রায় লিখুন বাংলায়, যাতে মানুষ বোঝে : বিচারকদের প্রধানমন্ত্রী ‘পুরান ঢাকায় আর দাহ্য পদার্থের গোডাউন রাখতে দেব না’ গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে চকবাজারে আগুন : শিল্পমন্ত্রী 'সরকারের দায়িত্বহীনতায় বহু মানুষ অকারণে জীবন হারাচ্ছে' অগ্নিকাণ্ডে হতাহতের ঘটনায় রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক চকবাজারে অগ্নিকাণ্ডের ঘটনায় ৩ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন ‌'হতাহতদের পরিবারকে প্রয়োজনীয় সহায়তা দেয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর' চকবাজারে অগ্নিকাণ্ড : উদ্ধার অভিযান সমাপ্ত, ৭০ জনের মৃত্যু ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর গভীর শ্রদ্ধা ভুয়া প্রশ্নপত্র ফাঁস : থামছেই না বেপরোয়া চক্র

রৌমারীতে পাকা রাস্তার সংস্কার শুরু

রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি  |  ১৯:১৪, ডিসেম্বর ০৬, ২০১৮

২৪ লাখ টাকা ব্যয় ৪ কিলোমিটার পাকা রাস্তা সংস্কারের কাজ শুরু করা হয়েছে। গতকাল বুধবার (০৫ ডিসেম্বর) সকাল ৯টার দিকে এ সংস্কারের কাজ শুরু করা হয়। এলজিইডির বরাদ্দকৃত অর্থ দিয়ে রাস্তার সংস্কার কাজ করা হচ্ছে। আওয়ামী লীগ সরকারের শাসন আমলে সাবেক এমপি জাকির হোসেনের প্রচেষ্টায় এ রাস্তাটি মেরামত করা হয়েছিল।

রাস্তাটি ভারি যানবাহন ও দফায় দফায় বন্যার পানির স্রোতের কারণে বিভিন্নস্থানে খাদের সৃষ্টি হয়েছে। রাস্তাটি সম্পূর্ণ চলাচলের অযোগ্য হলেও বর্তমান (জেপির) এমপি রুহুল আমিন সংস্কার করার কোন উদ্যোগ গ্রহণ করেননি।

পরবর্তীতে রাস্তাটি চলাচলের ব্যহত সৃষ্টির বিষয় একাধীকবার বিভিন্ন জাতীয় ও স্থানীয় পত্রিকায় সংবাদ প্রকাশ হলে উপজেলা প্রশাসনের সুনজরে পড়ে এবং সংস্কারের উদ্যোগ গ্রহণ করা হয়। উপজেলার রৌমারী সদর ইউনিয়নের তুরা রোড সংলগ্ন নটানপাড়া জামে মসজিদ মোড় হতে উত্তরে মিজানুর মিস্ত্রির বাড়ি পর্যন্ত ৪ কিলোমিটার রাস্তা সংস্কার করা হবে।

রাস্তাটির সংস্কারের কাজ শেষ হলে উপজেলার নটানপাড়া, মন্ডলপাড়া, বাউসমারী, সুতিরপাড়, লাউবাড়ি, হাফাতীকান্দা, শৌলমারী, ফকিরপাড়া, বেহুলারচর ও মোল্লারচর গ্রামের মানুষের যাতায়াতের কষ্ট থেকে রেহাই পাবেন। অপরদিকে বেকার লোকজনরা তাদের কর্মস্থানের সুযোগ হবে সুনিশ্চিত।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত