শিরোনাম

আমতলীতে আ.লীগ নেতাকে ষড়যন্ত্র করে মামলায় ফাসানোর অভিযোগ

জি এম মুছা, আমতলী (বরগুনা)  |  ১৮:৫৫, ডিসেম্বর ০৬, ২০১৮

বরগুনার আমতলী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব গাজী শামসুল হকের বিরুদ্ধে ষড়যন্ত্র মূলক মিথ্য মামলার প্রতিবাদে এক সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়। বৃহস্পতিবার (০৬ ডিসেম্বর) সকাল ১১ ঘটিকায় আমতলী প্রেসক্লাবের মমতাজ বেগম মিলনায়তনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন তার মেয়ে জেসিকা গাজী।

সংবাদ সম্মেলনে জেসিকা গাজী তার লিখিত বক্তব্যে তার বাবাকে ষড়যন্ত্রমূলকভাবে গ্রেপ্তার করে মাদক মামলায় জড়ানো হয়েছে বলে উল্লেখ করেন। তিনি বলেন, তার বাবা গাজী শামসুল হক গত ২ডিসেম্বর সন্ধ্যায় জমিজমা সংক্রান্ত একটি সালিশ শেষে কুয়াকাটা থেকে আমতলী ফেরার পথে মহিপুর বাজারের কাছে আসলে পুলিশ তাকে বহনকারী মটর সাইকেল থামিয়ে তল্লাশী করে। সেখান থেকে মহিপুর থানা পুলিশ গাজী শামসুল হককে মহিপুর থানায় নিয়ে যায় এবং পরবর্তীতে মাদক মালায় জড়িত করে বলে অভিযোগ করেন জেসিকা গাজী।

তিনি তার লিখিত বক্তব্যে আরো উল্লেখ করেন যে, বরগুনা-১ আসনে প্রাথমিকভাবে বর্তমান এম,পি অ্যাড: ধীরেন্দ্র দেবনাথ শম্ভু এবং জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির কে মনোনয়ন দেয়া হয়েছে। গাজী শামসুল হক জাহাঙ্গীর কবিরের পক্ষাবলম্বন করায় রাজনৈতিকভাবে তার বিরোধী পক্ষ তার সুনাম ও সম্মান নষ্ট করার জন্য ষড়যন্ত্রমূলকভাবে মিথ্যা মামলায় জড়িয়ে হয়রানি করছে বলে অভিযোগ করেন জেসিকা গাজী।

জেসিকা গাজী তার লিখিত বক্তব্যে তার বাবা বর্তমানে ৬৫ বছর বয়স্ক ও অসুস্থ্য বলে জানান। তিনি তার বাবার আশু মুক্তি ও ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা থেকে অব্যাহতি দেয়ার জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।
সংবাদ সম্মেলনে গাজী শামসুল হকের পরিবারের সদস্যরা ছাড়াও উপস্থিত ছিলেন আমতলী উপজেলা শ্রমিক লীগের যুগ্ম আহবায়ক সাইফুল ইসলাম বাদল প্যাদা, সদস্য সচিব জুলফিকার রসূল সোহাগ প্যাদা, ছাত্রলীগ এর সভাপতি মাহবুব ইসলাম, সম্পাদক আবদুল্লাহ আল মামুন সবুজ প্রমূখ।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত