শিরোনাম
রায় লিখুন বাংলায়, যাতে মানুষ বোঝে : বিচারকদের প্রধানমন্ত্রী ‘পুরান ঢাকায় আর দাহ্য পদার্থের গোডাউন রাখতে দেব না’ গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে চকবাজারে আগুন : শিল্পমন্ত্রী 'সরকারের দায়িত্বহীনতায় বহু মানুষ অকারণে জীবন হারাচ্ছে' অগ্নিকাণ্ডে হতাহতের ঘটনায় রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শোক চকবাজারে অগ্নিকাণ্ডের ঘটনায় ৩ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন ‌'হতাহতদের পরিবারকে প্রয়োজনীয় সহায়তা দেয়ার নির্দেশ প্রধানমন্ত্রীর' চকবাজারে অগ্নিকাণ্ড : উদ্ধার অভিযান সমাপ্ত, ৭০ জনের মৃত্যু ভাষা শহীদদের প্রতি রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর গভীর শ্রদ্ধা ভুয়া প্রশ্নপত্র ফাঁস : থামছেই না বেপরোয়া চক্র

প্রবাসীদের অর্থায়নে মাদ্রাসায় শিক্ষাসামগ্রী বিতরণ

আখাউড়া প্রতিনিধি, সাদ্দাম হোসাইন  |  ১৯:২৮, নভেম্বর ১৬, ২০১৮

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া পৌরসভায় প্রবাসী সমাজ কল্যাণ সংগঠনের উদ্যোগে পৌরশহরের শান্তিনগর দারুল উলুম রশিদিয়া মাদ্রাসা ও জামে মসজিদের উন্নয়নমূলক কাজের আর্থিক সহযোগীতা ও মাদ্রাসার সুবিধাবঞ্চিত শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রীসহ বস্ত্র বিতরণ অনুষ্ঠান করা হয়েছে।

শুক্রবার (১৬নভেম্বর) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া পৌরশহরের শান্তিনগর দারুল উলুম রশিদিয়া মাদ্রাসা ও মসজিদ মাঠে এ উন্নয়ন সামগ্রী ও বস্ত্র বিতরণ করা হয়। ওই অনুষ্ঠানে প্রবাসী সমাজ কল্যাণ সংগঠনের সহ-সাংগঠনিক সম্পাদক মো. আল আমিন ভূঁইয়া সার্বিক সহযোগিতা করেন।

মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি আলহাজ মো. মুসলেম উদ্দিন ভূঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন, আখাউড়া উপজেলা প্রেসক্লাবের সভাপতি, ডেইলি অবজারভার ও যুগান্তরের আখাউড়া প্রতিনিধি মহিউদ্দিন মিশু, বিশেষ অতিথি ছিলেন মসজিদ পরিচালনা কমিটির সভাপতি আব্দুল আওয়াল সাক্কু, মাদ্রাসার প্রিন্সিপাল মাওলানা জামাল উদ্দিন, সাংবাদিক সাদ্দাম হোসাইন।

ছাত্রনেতা শেখ মো. সারোয়ার হোসেনের উপস্থাপনায় এসময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, মসজিদ কমিটির সাধারণ সম্পাদক মাসুদ মাষ্টার, সাংবাদিক হাসান মো. পারভেজ, জুয়েল মিয়া, ইসমাঈল হোসেন, সাজেন্ট (অব.) ফারুক ভূঁইয়া, মাদ্রাসার শিক্ষক মাওলানা হোসাঈন আহম্মেদ প্রমুখ। মসজিদ, মাদ্রাসার পাশাপাশি ভবিষ্যতে সমাজের অসহায় বঞ্চিতদের পাশে দাঁড়ানো জন্য সংগঠনের নেতৃবৃন্দের কাছে দাবি জানান, অনুষ্ঠানের প্রধান অতিথি সাংবাদিক মহিউদ্দিন মিশু।

এসময় তিনি ‘প্রবাসী সমাজ কল্যাণ সংগঠন’ এ ধরণের ভাল ও সামাজিক কাজের ধারাবাহিকতা অব্যাহত রাখতে ওই সংগঠনের পাশে থেকে সার্বিক সহযোগিতা করার আশ্বাস প্রদান করেছেন।

দূর প্রবাসে বসে সংগঠনের পক্ষ থেকে সমাজের উন্নয়নমূলক কাজ ও মানবসেবা করার জন্য আখাউড়া পৌরসভা প্রবাসী কল্যাণ সংগঠনের সাধারণ সম্পাদক আলহাজ আল আমিন মোল্লা, মো. আল আমিন ভূঁইয়া, মো. লোকমান হোসেনসহ সংগঠনের সদস্যদের কাছে তিনি কৃতজ্ঞ ও ধন্যবাদ জ্ঞাপন করেছেন।
এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত