শিরোনাম

সেই শিশুর পাশে এবার আদমপুর প্রবাসী সমাজ কল্যাণ সংগঠন

সাদ্দাম হোসাইন, আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি  |  ১৮:৩১, অক্টোবর ১৫, ২০১৮

ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া উপজেলায় দুই জিহবাযুক্ত এক কন্যা শিশুর অপারেশনের জন্য এবার নগদ ৩০ হাজার টাকা দিয়ে আর্থিক সহযোগিতা করেছেন আদমপুর প্রবাসী সমাজ কল্যাণ সংগঠন।

সোমবার (১৫অক্টোবর) সাড়ে ৫টায় আদমপুর জামে মসজিদের সামনে, ওই শিশুর বাবা সবুজ এবং দাদা হারুন মিয়ার হাতে জিহবার অপারেশনের জন্য এই টাকা তুলে দেন। এসময় উপস্থিত ছিলেন-অত্র সংগঠনের সম্মানিত সদস্য, জনাব হানিফ মিয়া,অহিদ মিয়া,মিলন মিয়া,এনামুল হকসহ অত্র এলাকার গন্যমাণ্য ব্যাক্তিবর্গ।

এর আগে, শুক্রবার (১৩অক্টোবর) শিশুটি অপারেশনের জন্য নগদ ২০ হাজার টাকা দিয়ে আর্থিক সহযোগিতা করেন আওরারচর প্রবাসি সমাজ কল্যাণ সংগঠন।

শিশুটি উপজেলার আখাউড়ার মোগড়া ইউনিয়নের আদমপুর (আওরারচর)গ্রামের দিনমুজুর সবুজ মিয়ার মেয়ে।

এ বিষয়ে কন্যা শিশুর বাবা সবুজ মিয়ার সঙ্গে কথা বলে জানা যায়, তিনি একজন হত দরিদ্র পিতা, সবুজ পেশায় একজন রিক্সা চালক। শিশু কণ্যাকে সুস্থ্য করতে অনেক টাকার প্রয়োজন, যা তার পক্ষে চিকিৎসা করা সম্ভব হবে না।

সবুজ মিয়া বলেন, আমি রিক্সা চালায় আল্লাহ আমার ঘরে এই কণ্যা মেয়েটি কে দিয়েছে আমি বাবা হয়ে বসে থাকতে পারি না, আমার পক্ষে এত টাকা সম্ভব নাই, তাই সমাজের সবার কাছে আমি অনুরোধ করছি আমার মেয়ের জন্য যেন সবাই সাহায্য করে।

সবুজ আরও বলেন, গত ৫ মাস আগে তার শিশুটির জন্ম হয়, তখন কোন সমস্যা দেখা যাচ্ছিলো না, সব স্বাভাবিক দেখাচ্ছিল কিন্তু জন্মের এক মাস পরে বিষয়টি তাদের নজরে পড়ে। দুই জিহবায় শিশুর মুখ প্রায় ভরে যাবার ফলে নিয়মিত সে মায়ের বুকের দুধ পান করতে পারতেছে না।

এছাড়া আনন্দপুর নাসিরুল উলুম ইসলামীয়া মাদ্রাসার বার্ষিকী মাফিলের কার্যক্রমের জন্য নগদ ১০ হাজার টাকা এবং রাজেন্দ্রপুর জামে মসজিদের প্রাক্তন ইমাম সাহেবের অসুস্থ্যতার জন্য ৪ হাজার টাকা দেওয়া হয় অত্র সংগঠনের পক্ষ থেকে।

আরও পড়ুন:
দুই জিহ্বাযুক্ত শিশুর পাশে আওরারচর প্রবাসি সমাজ কল্যাণ সংগঠন
আখাউড়ায় এক শিশুর দুই জিহ্বা!

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত