শিরোনাম

২০৮টি ঘর পেলো মধুপুরের গৃহহীন পরিবার

হাফিজুর রহমান, মধুপুর (টাঙ্গাইল)  |  ১৮:৩১, অক্টোবর ১৫, ২০১৮

প্রধানমন্ত্রীর কার্যালয় হতে গৃহহীনদের গৃহনির্মাণ প্রকল্পের আওতায় যাদের সর্বোচ্চ ১০ শতাংশ বা তারও কম জমি আছে কিন্তু থাকার ঘর নাই সেই দুস্থ জনগণকে টাঙ্গাইলের মধুপুর উপজেলায় ১ম পর্যায়ে ২০৮টি গৃহহীন পরিবারকে গৃহ নির্মাণ করে দেয়া হয়েছে। এতে করে ঘর পাওয়া গরীব দুস্থ পরিবারের লোকজন খুশি।

মধুপুর উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার রাজীব আল রানা জানান, আমরা মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয় হতে গৃহহীনদের গৃহনির্মাণ প্রকল্পের আওতায় যাদের সর্বোচ্চ ১০ শতাংশ বা তারও কম জমি আছে কিন্তু থাকার ঘর নাই সেই দুস্থ জনগণকে মধুপুর উপজেলায় ১ম পর্যায়ে ২০৮ জন গৃহহীনকে গৃহ নির্মাণ করে দেয়া হয়েছে। আমি এবং আমাদের মধুপুর উপজেলার নির্বাহী অফিসার রমেন্দ্রনাথ বিশ্বাস ও উপজেলা চেয়ারম্যান সরওয়ার আলম খান আবুসহ স্থানীয় ইউপি চেয়ারম্যানদেরকে নিয়ে সরেজমিন পরির্দশন করে সুষ্ঠুভাবে গৃহ নির্মাণ করে দিয়েছি।

অপরদিকে ধনবাড়ী উপজেলাতে ৪০০ গৃহহীন পরিবারকে ঘর দেওয়া হয়েছে। আমরা টাঙ্গাইল-১ আসনের সাংসদ ড. মো. আব্দুর রাজ্জাক এমপি মহোদয়কে দিয়ে কিছুদিনের মধ্যে উদ্বোধন করার প্রস্তুতি নিচ্ছি। আমাদের মধুপুর-ধনবাড়ী দুই উপজেলায় গৃহহীনদের মাঝে বিনামূল্যে ঘর দেওয়ায় কোন প্রকার অনিয়ম বা দুর্নীতি হয়নি।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত