শিরোনাম

ফরিদপুরে ট্রাকের সঙ্গে মাহেন্দ্র সংঘর্ষে ২ জনের মৃত্যু

ফরিদপুর প্রতিনিধি  |  ১৫:৫১, অক্টোবর ১১, ২০১৮

ফরিদপুরে ট্রাকের সঙ্গে মাহেন্দ্রের মোখোমুখি সংঘর্ষে স্কুল শিক্ষকসহ দুইজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৯ জন। বৃহস্পতিবার (১১ অক্টোবর) সকাল পৌনে ১০টার দিকে ফরিদপুর সদরের গঙ্গাবর্দী কৃষি কলেজের সামনে ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

মৃতরা হলেন- ফরিদপুর সদরের কানাইপুর ইউনিয়নের ভাটি কানাইপুর গ্রামের বাসিন্দা মনিরুল ইসলাম পাটোয়ারীর ছেলে নির্মাণ শ্রমিক সুজন পাটোয়ারী (২২) এবং কানাইপুরের উলুকান্দা গ্রামের শাহ জালাল মাতুব্বরের ছেলে আজিজুল ইসলাম (৪৫)। আজিজুল কানাইপুরের রাইকালী হাজী বাদশা মিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, গঙ্গাবর্দী কৃষি কলেজের সামনে ফরিদপুর থেকে মাগুরাগামী একটি ট্রাকের চাকা ফেটে যায়। এতে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের ডান পাশে কানাইপুর থেকে ফরিদপুরগামী একটি মাহেন্দ্রকে চাপা দেয়। হতাহতদের সবাই মাহেন্দ্র যাত্রী।

ফরিদপুর দমকল বাহিনীর জ্যেষ্ঠ স্টেশন কর্তকর্তা মো. সাইফুজ্জামান বলেন, এ দুর্ঘটনায় ঘটনাস্থলেই সুজনের মৃত্যু হয়। আহত হয় আরও ১০ জন। আহতদের উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সেখানে আজিজুল ইসলাম মারা যান।

করিমপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই মো. নিজামুল ইসলাম জানান, দুর্ঘটনার পর ট্রাকচালক পালিয়ে গেলেন। তবে ট্রাকটি জব্দ করা হয়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত