শিরোনাম

গরুর ট্রাক-মাইক্রোবাসের সংঘর্ষ, প্রাণ গেলো ৬ জনের

ফেনী প্রতিনিধি  |  ১৮:২৫, আগস্ট ২০, ২০১৮

ফেনীতে গরু বোঝাই ট্রাক ও যাত্রীবাহী মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ছয়জন নিহত হয়েছে বলে খবর পাওয়া গেছে। এ ঘটনায় আহত হয়েছে আরও সাতজন। হতাহতরা সবাই মাইক্রোবাস যাত্রী। দুর্ঘটনাকবলিত ওই ট্রাকে ১৭টি গরু ছিল। সোমবার (২০ আগস্ট) ভোরে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের ফেনীর মুহুরীগঞ্জ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

হাইওয়ে পুলিশ জানায়, লক্ষ্মীপুর থেকে ছেড়ে মাইক্রোবাসটি চট্টগ্রাম যাচ্ছিল। পথে চট্রগ্রাম থেকে বিপরীত দিক থেকে আসছিল কোরবানির গরু বোঝাই একটি ট্রাক। সেটি মহাসড়ক থেকে ছাগলনাইয়া উপজেলা যাওয়ার জন্য ইউটার্ন নিয়ে রাস্তা পার হতেই মুখোমুখি সংঘর্ষ হয় মাইক্রোবাসটির সঙ্গে। এতে ঘটনাস্থলে মাইক্রোবাস ও ট্রাকটির সামনের কিছু অংশ দুমড়ে মুচড়ে রাস্তার পাশে পড়ে যায়।

খবর পেয়ে হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস দ্রুত ঘটনাস্থলে গিয়ে উদ্ধার অভিযান শুরু করে। এসময় ঘটনাস্থল থেকে দুই শিশু সহ ৬ জনের মৃতদেহ উদ্ধার করা হয়। আহত সাত জনকে উদ্ধার করে ফেনী জেলা সদর হাসপতালে ভর্তি করা হয়েছে।

এছাড়া মৃতদেহগুলো ময়নাতদন্তের জন্য ফেনী জেলা সদর হাসপতাল মর্গে পাঠানো হয়েছে। তবে তাতক্ষনিক ভাবে আহত ও নিহতদের পরিচয় জানাতে পারেনি পুলিশ। এ ঘটনায় ঘাতক ট্রাকটিকে জব্দ করলেও চালককে আটক করতে পারেনি পুলিশ । ওই দুর্ঘটনার পর মহাসড়কের দুই পাশে যানজটের সৃষ্টি হয়। দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি সরিয়ে নেওয়ার পর সকাল ৬টার দিকে যান চলাচল স্বাভাবিক হতে শুরু করে।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত