শিরোনাম

আখাউড়ায় এক শিশুর দুই জিহ্বা!

সাদ্দাম হোসাইন, আখাউড়া  |  ১৭:১১, আগস্ট ১৭, ২০১৮

ব্রাহ্মণবাড়িয়া আখাউড়ায় দুই জিহবা যুক্ত এক কন্যা শিশুর জন্ম হয়েছে। উপজেলার আখাউড়ার মোগড়া ইউনিয়নের আদমপুর (আওরারচর) গ্রামের সবুজ মিয়া দুই জিহবা যুক্ত এই কন্যা শিশুর বাবা হয়েছেন।

আশেপাশে এলাকা থেকে তার কন্যা শিশুকে দেখতে উপচে পড়া ভীড় জমেছে তার ঘরে। কন্যা শিশুর বাবা সবুজ মিয়ার সঙ্গে কথা বলে জানা যায়, তিনি একজন হত দরিদ্র পিতা, সবুজ পেশা একজন রিক্সা চালক, শিশু কন্যাকে সুস্থ্য করতে অনেক টাকার প্রয়োজন যা তার পক্ষে চিকিৎসা করা সম্ভব হবে না।

সবুজ মিয়া বলেন, আমি রিক্সা চালায়। আল্লাহ আমার ঘরে এই শিশুকে দিয়েছে। আমি বাবা হয়ে বসে থাকতে পারি না। আমার পক্ষে এত টাকা সম্ভব নাই। তাই সমাজের সবার কাছে আমি অনুরোধ করছি, আমার মেয়ের জন্য যেন সবাই সাহায্য করে।

সবুজ আরও বলেন, গত ৪ মাস আগে তার শিশুটির জন্ম হয়, তখন তার নাম রাখা হয় ফারিয়া জাহান তোফা। তখন কোনো রকম সমস্যা দেখা দিয়েছিল না, গত এক মাস হল বিষয়টি তাদের নজরে পড়ে, দুই জিহ্বায় শিশুর মুখ প্রায় ভরে যাবার ফলে সে মায়ের বুকের দুধ পান করতে পারছে না।

আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপেক্স এ নিয়ে গেলে তারা ব্রাহ্মণবাড়িয়াতে নিয়ে যাবার কথা বলে, ব্রাহ্মণবাড়িয়ারর সদর ডাক্তার ঢাকা মেডিকেল শিশু বিভাগে নিয়ে যাবার পরামর্শ দেন।

যারা শিশুটির জন সহযোগীতা করতে চান নিম্ন ঠিকানায় সাহায্য পাঠাতে পারেন।

*বিকাশ (পার্সোনাল) - ০১৭১১১৬০৫১২
*একাউন্ট নম্বর সি এ ২৫৫ ইসলামী ব্যাংক আখাউড়া এস,এম, ই, শাখা।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত