শিরোনাম

৪ জেলায় সড়কে ঝরলো ৭ প্রাণ

প্রিন্ট সংস্করণ॥ নিজস্ব প্রতিবেদক  |  ০১:৪৯, ফেব্রুয়ারি ২০, ২০১৮

গত ২৪ ঘণ্টায় চার জেলায় সড়ক দুর্ঘটনায় সাতজনের মৃত্যু হয়েছে। এর মধ্যে কক্সবাজারে তিনজন, হবিগঞ্জে দুইজন, ফেনী ও ঠাকুরগাঁওয়ে একজন করে মোট সাতজন। কক্সবাজার প্রতিনিধি জানান, টেকনাফে একটি প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে তিনজনের মৃত্যু হয়েছে। এ সময় গুরুতর আহত হয়েছেন আরো একজন। সোমবার ভোর রাতে টেকনাফ-সাবরাং সড়কের নুর আহমদ চেয়ারম্যানের বাঁক এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেনÑ টেকনাফ পৌরসভার জালিয়াপাড়ার নুর আলমের ছেলে মাহাবুব আলম মাবু, সাবরাং আছারবনিয়া গ্রামের জুলুর ছেলে মোহাম্মদ ইসমাইল ও টেকনাফ সদর ইউনিয়নের মৌলভীপাড়ার হেলাল উদ্দিন। এ সময় প্রাইভেটকারের অপর আরোহী টেকনাফ পৌর জালিয়াপাড়ার এমদাদ হোসেনের ছেলে নিয়াজ উদ্দিন গুরুতর আহত হয়ে বর্তমানে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। টেকনাফ থানার ওসি মো. মাইন উদ্দিন খান তথ্যের সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।
হবিগঞ্জ প্রতিনিধি জানান, হবিগঞ্জে ট্রাক ও প্রাইভেটকারের সংঘর্ষে দুইজনের মৃত্যু হয়েছে। সোমবার সকাল ১০টার দিকে শায়েস্তাগঞ্জ উপজেলার অলিপুরে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- সিলেটের কদমতলী এলাকার বাসিন্দা প্রাইভেটকারের চালক মামুন ও আরোহী মাসুদ আলী। প্রত্যক্ষদর্শীরা জানান, সিলেটমুখী একটি ট্রাক সকালে অলিপুর এলাকায় পৌঁছালে বিপরীতমুখী একটি প্রাইভেটকারের সঙ্গে সংঘর্ষ হয়। এতে প্রাইভেটকারের চালক মামুন ঘটনাস্থলেই মারা যান। পরে প্রাইভেটকারের আরোহী মাসুদ আলীকে উদ্ধার করে গুরুতর আহত অবস্থায় সদর আধুনিক হাসপাতালে নেয়ার পথে তারও মৃত্যু হয়। শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার এসআই কমল সরকার বিষয়টি নিশ্চিত করেছেন।
ঠাকুরগাঁও প্রতিনিধি জানান, ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় তহুরা বেগম (৫০) নামে এক নারীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরো তিনজন। সোমবার সকাল ৮টার দিকে সদর উপজেলার রহিমানপুর ইউনিয়ন পরিষদের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত তহুরা বেগম বালিয়াডাঙ্গী উপজেলার রূপগঞ্জ গ্রামের বাসিন্দা। স্থানীয় সূত্রে জানা যায়, বালিয়াডাঙ্গী উপজেলা থেকে ছেড়ে আসা একটি থ্রি হুইলার সদর উপজেলার রহিমানপুর ইউনিয়ন পরিষদের সামনে পৌঁছালে এক বাইসাইকেলের সঙ্গে সংঘর্ষ হয়। এ সময় থ্রি হুলাইলারটি উল্টে যায়। এতে ঘটনাস্থলেই থ্রি হুইলারের এক যাত্রী নিহত হন। সাইকেল আরোহীসহ আহত হন আরো তিনজন। পরে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। ঠাকুরগাঁও সদর থানার এসআই খায়রুল কবির ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। ফেনী প্রতিনিধি জানান, ফেনীতে ট্রাকচাপায় আনোয়ার হোসেন মিন্টু (২৪) নামে এক ছাত্রদল নেতার মৃত্যু হয়েছে। গতকাল রাতে মহিপালের রামপুরে এ দুর্ঘটনা ঘটে। নিহত মিন্টু সোনাগাজী উপজেলার চরচান্দিয়া ইউনিয়নের ওলামাবাজারের এলাকার হানিফ মিয়ার ছেলে। তিনি সোনাগাজী উপজেলা ছাত্রদলের আহ্বায়ক ও উপজেলা বাইকার্স অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ছিলেন। মহিপাল হাইওয়ে থানার পরিদর্শক আবদুল আউয়াল জানান, রাতে মোটরসাইকেলে করে ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক হয়ে ফেনী সদর থেকে সোনাগাজীতে নিজ বাড়ি ফিরছিলেন মিন্টু। এ সময় মহিপালের রামপুরে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তার মোটরসাইকেলটিকে চাপা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই মিন্টুর মৃত্যু হয়।
এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত