শিরোনাম

নারায়ণগঞ্জে গ্যাস সিলিন্ডার থেকে আগুন, ৪জন দগ্ধ

আমার সংবাদ ডেস্ক  |  ১৮:০৬, অক্টোবর ২০, ২০১৭

নারায়ণগঞ্জে বন্দর ঘাট এলাকায় খন্দকার ডকইয়ার্ডে গ্যাস সিলিন্ডারের তারের লিকেজ থেকে অগ্নিদগ্ধ হয়েছেন চার শ্রমিক। শুক্রবার সকাল দশটার দিকে এ দুর্ঘটনা ঘটে। আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, সকালে ডক ইয়ার্ডে নির্মাণাধীন একটি জাহাজের ওয়েল্ডিং ও গ্যাস দিয়ে লোহার প্লেট কাটার কাজ চলছিল। এসময় সিলিন্ডার গ্যাসের তারের লিকেজ থেকে হঠাৎ আগুন ধরে যায়। এতে শ্রমিক বিল্লাল হোসেন (৪০), সোহরাওয়াদি (৩৫), কবির হোসেন (২৮), হাসিম মিয়ার (৪০) শরীরের কিছু অংশ পুড়ে যায়।
প্রথমে তাদের নারায়ণগঞ্জ খানপুর তিনশ শয্যা হাসপাতালে প্রাথমিক চিকিত্সা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে পাঠানো হয়।

খন্দকার ডক ইয়ার্ডের ম্যানেজার আসলাম জানান, জাহাজের নির্মাণ কাজ দ্রুত শেষ করতে কন্ট্রাক্টর বাদশা মিয়া পাশের খান ডক ইয়ার্ড থেকে চার শ্রমিকে এনে ওভারটাইমে কাজ করাচ্ছিলেন। গ্যাস সিলিন্ডার দিয়ে ওয়েল্ডিংয়ের কাজ করার সময় তারের লিকেজ থেকে আগুন ধরে এ দুর্ঘটনা ঘটে।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম জানান, গ্যাস সিলিন্ডারের তারের লিকেজ থেকে আগুন ধরে চার শ্রমিক দগ্ধ হয়েছেন। তারা ঢামেক হাসপাতালের বার্ন ইউনিটে চিকিত্সাধীন।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত