শিরোনাম

সাতক্ষীরায় সাপের কামড়ে স্কুলছাত্রীর মৃত্যু

সাতক্ষীরা প্রতিনিধি  |  ০২:৪৩, আগস্ট ১৩, ২০১৭

সাতক্ষীরা জেলার কালিগঞ্জ উপজেলার বিষ্ণুপুর গ্রামে সাপের কামড়ে সুপ্রভা মন্ডল (১২) নামের এক স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে।

শনিবার সকাল ৮টার দিকে কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। সুপ্রভা কালিগঞ্জ উপজেলার বিষ্ণুপুর গ্রামের শচ্চীদানন্দ মন্ডলের মেয়ে ও শ্যামনগর উপজেলার নকীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী।

শ্যামনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল অফিসার ডা. ওমর ফারুক চৌধুরী শনিবার রাতে জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সাপের দংশনে শিশু সুপ্রভার মৃত্যু হয়েছে।

শ্যামনগর থানার ওসি সৈয়দ আব্দুল মান্নান বলেন, লোক মুখে শুনেছি সাপের কামড়েছে শিশু সুপ্রভার মৃত্যু হয়েছে। তবে তার পরিবারের কেউ আমাদের সঙ্গে যোগাযোগ করেনি।

কালিগঞ্জ থানার ওসি লস্কার জায়াদুল ইসলাম বলেন, আমি এ বিষয়ে কিছু জানি না।

সুপ্রভা মন্ডলের বাবা শচ্চীদানন্দ মন্ডল শ্যামনগর সরকারি মহসিন কলেজের বাংলা বিভাগের প্রধান অধ্যাপক। তিনি জানান, পেশাগত কারণে দীর্ঘদিন শ্যামনগরে বসবাস করছেন। তার অসুস্থ বাবা অশ্বিনী কুমার মন্ডল ও মা ভারতী মন্ডলকে দেখতে বৃহস্পতিবার সন্ধ্যায় সপরিবারে তিনি বিষ্ণুপুর নিজ বাড়িতে আসেন। শুক্রবার দুপুর ১২টার দিকে সাতক্ষীরা সদর হাসপাতালে তার মা ভারতী রানী মন্ডলের মৃত্যু হয়। সন্ধ্যায় বাঁশতলা মহাশ্মশানে শেষকৃত্য সম্পন্ন হওয়ার পর তারা বাড়িতে চলে আসেন। রাতে তার সঙ্গে একই ঘরে ঘুমায় মেয়ে সুপ্রভা মন্ডল। শুক্রবার দিবাগত রাত দুইটার দিকে সুপ্রভা পেটে ব্যাথা করছে বলে তাকে জানায়। কিছুক্ষণ পরে তার দম নিতে কষ্ট হচ্ছে ও গলা দিয়ে লালা আসছে বলে ইশারা করে তাকে জানায়। বিষয়টি বুঝে ওঠার আগেই সে মারাত্মক অসুস্থ হয়ে পড়ে। পরে শরীরের লক্ষণ বুঝে তারা জানতে পারেন, সুপ্রভাকে সাপে কামড়েছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত