শিরোনাম

ফেনীতে পিকনিকের বাস দুর্ঘটনায় নিহত ৭

ফেনী প্রতিনিধি  |  ০৯:৪১, আগস্ট ১৫, ২০১৯

 

 

ফেনীর লেমুয়ায় কক্সবাজারগামী একটি পিকনিকের বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে দুমড়ে-মুচড়ে গেছে। এ ঘটনায় অন্তত সাতজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও অন্তত ২০ জন। আহতদের মধ্যে সাতজনের অবস্থা আশঙ্কাজনক। তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

বৃহস্পতিবার (১৫ আগস্ট) সকাল ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে বলে জানিয়েছেন ফেনী মহিপাল হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. শাহজাহান খান।

ফেনী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল আওয়াল বলেন, ‘বৃহস্পতিবার সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে উপজেলার লেমুয়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

বাসটি পিকনিকের জন্য ঢাকা থেকে কক্সবাজারের উদ্দেশে যাচ্ছিল। ফেনীর লেমুয়ায় পৌঁছুলে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কে গাছের সঙ্গে ধাক্কা লাগে।’ নিহতদের মরদেহ ফেনী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

রুমা আক্তার নামের এক বাসযাত্রী বলেন, ঢাকা থেকে রাত ২টায় রওনা দেই আমরা। এর মধ্যে হাইওয়েতে একটি রেস্তোরাঁয় সবাই নাস্তা করে আবার বাসে উঠে পড়ি। এর পর্যায় প্রায় সবাই ঘুমিয়ে পড়ি। আমাদের ঘুমের মধ্যেই এ দুর্ঘটনা ঘটেছে।

নিহত ব্যক্তিদের মধ্যে দুজনের পরিচয় জানা গেছে। তাঁরা হলেন সুজন মিয়া (৪০) ও শাহাদাত। নিহত সুজনের বাড়ি বিক্রমপুরের শিকদারবাড়ি। শাহাদাতের বাড়ি ছাগলনাইয়া উপজেলার রাধানগর গ্রামে।

আহতদের মধ্যে যারা ফেনী সদর হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন তারা হলেন- আক্তার হোসেন (২২), অপু (২৫), ইকবাল হোসেন (৩৮), রহিম (১৩), আসলাম (৪০), ফয়সল (২৩), মুন্না (৫০), আয়শা আক্তার (১৭), নাজমা আক্তার (১৮), দুলাল (২৭), রিপন (৪০), রিপন মিয়া (৩০) ও দুলাল (৮)। আহত ও নিহতদের মধ্যে একই পরিবারের ৯ সদস্য রয়েছেন।

এমএআই

 

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত