শিরোনাম

রূপগঞ্জে দুই ট্রাকের সংঘর্ষে প্রাণ গেল চালকের

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি  |  ১৫:৪৫, জুন ২৪, ২০১৯

নারায়ণগঞ্জের রূপগঞ্জে দুই ট্রাকের সংঘর্ষে জাহিদুল নামে ট্রাক ড্রাইভার নিহত হয়েছে খবর পাওয়া গেছে। এসময় এক রিক্সা চালকসহ আহত হয়েছেন ৪জন। ঘটনাটি ঘটেছে সোমবার ভোর ৪টার উপজেলার এশিয়ান হাইওয়ে সড়কে টেংরারটেক এলাকায়।

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার রাতে খালি ড্রাম ভর্তি একটি নষ্ট ট্রাক টেংরারটেক এলাকায় রাস্তার পাশে রেখে ট্রাকটি ঠিক করছিল ড্রাইভার জাহিদুল।

কিন্তু ঠিক রাত ৪টার দিকে বেনাপল থেকে আসা বিদ্যুতের খুটি ভর্তি একটি লং-ভ্যাকেল নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে থাকা থামানো একটি রিক্সা ও ট্রাককে সজোরে ধাক্কা মেরে নীচে ফেলে দেয়।

এসময় ট্রাকের নীচে থাকা ড্রাইভার ভ্যাকেলটির চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই নিহত হয়। একটি পা ভেঙ্গে গিয়ে গুরুত্বর আহত হয় রিক্সা চালক। নিহত ট্রাক ড্রাইভার জাহিদুল বলে জানা গেলেও অন্য কারো কোন পরিচয় পাওয়া যায়নি। নিহত ড্রাইভারের মৃত্যুদেহ কাঁচপুর হাইওয়ে পুলিশে নিয়েছে বলে জানান স্থানীয়রা।

বিষয়টি নিশ্চিত হয়ে হাইওয়ে পুলিশ জানান, জাহিদুল ছাড়া আরো ৪জন গুরুত্বর আহত হয়েছে। তার মধ্যে রয়েছে ভ্যাকেল চালক, হেলপার, ট্রাকের হেলপার ও এক রিক্সা চালক। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে।

এমআর

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত