শিরোনাম

প্রকাশিত সংবাদের প্রতিবাদ

নিজস্ব প্রতিবেদক  |  ১৮:০৫, জুন ১৬, ২০১৯

দৈনিক আমার সংবাদের অনলাইন ভার্সন www.amar-sangbad.com এ ১৫ জুন প্রকাশিত ‘অন্তঃসত্ত্বা গৃহবধূকে গাছে বেঁধে নির্যাতন: নকলার ওসি প্রত্যাহার’ শিরোনামের নিউজের প্রতিবাদ জানিয়েছেন পিরোজপুর জেলা অতিরিক্ত পুলিশ সুপার (সদর দপ্তর) কাজী শাহনেওয়াজ।

তিনি বলেন, প্রতিবেদনে আমার নাম, কর্মস্থল, পদমর্যাদা ও ছবি ভুলভাবে উপস্থাপন করা হয়েছে যা উদ্দেশ্যপ্রণোদিত ও বিভ্রান্তিকর। প্রতিবেদনটি মানহানিকর। কারণ এতে আমার ব্যক্তিগত, সামাজিক ও পেশাগত সুনাম ক্ষুণ্ন হয়েছে।

কাজী শাহনেওয়াজ বলেন, প্রতিবেদনে ভুলভাবে আমাকে শেরপুরের নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে উল্লেখ করা হয়েছে আবার ছবিতে অতিরিক্ত পুলিশ সুপার র‌্যাঙ্ক পোশাকে আমার ছবি ব্যবহার করা হয়েছে।

প্রকৃতপক্ষে ২০১৩ সালের ১৫ জানুয়ারি ৩১তম বিসিএস পরীক্ষার মাধ্যমে সহকারী পুলিশ সুপার পদে আমি চাকরিতে যোগ দিই। আমি তিন বছর আগে শেরপুরে সিনিয়র সহকারী পুলিশ সুপার পদে কর্মরত ছিলাম। ২০১৬ সালের ১৭ আগস্ট থেকে বর্তমান পর্যন্ত অতিরিক্ত পুলিশ সুপার (সদর দপ্তর) হিসেবে পিরোজপুরে কর্মরত রয়েছি।

প্রকাশিত প্রতিবেদনে উল্লেখিত ঘটনা, ঘটনাস্থল ও পদমর্যাদা কোনটির সঙ্গে আমার কোনো ধরণের সম্পর্ক নেই। তাই এ মিথ্যা প্রতিবেদন অনলাইন ভার্সন থেকে সম্পূর্ণভাবে মুছে ফেলে এই প্রতিবাদ ছাপাতে ব্যবস্থা নেবেন এবং প্রিন্ট ভার্সনে ছাপানো হলে সেই প্রেক্ষিতে পদক্ষেপ নেবেন বলে আশা করি। একই সঙ্গে এই মানহানিকর সংবাদের ব্যাপারে আমার আইনানুগ পদক্ষেপ গ্রহণে আপনার সহযোগিতা কামনা করছি।

প্রতিবেদকের বক্তব্য: শেরপুর জেলার নকলায় জমিসংক্রান্ত বিরোধের জের ধরে গত ১০ মে চোখেমুখে মরিচের গুঁড়া ছিটিয়ে অন্তঃসত্ত্বা নারীকে গাছে বেঁধে নির্যাতনের ঘটনায় নকলা থানার ওসি কাজী শাহনেওয়াজকে শনিবার (১৫ জুন) প্রত্যাহার করা হয়।

সবগুলো অনলাইন পত্রিকা ও জাতীয় দৈনিক এ সংবাদ প্রকাশ করে। তবে দৈনিক আমার সংবাদের অনলাইন ভার্সনে নকলা থানার ওসির কাজী শাহনেওয়াজের বদলে ভুল করে পিরোজপুরের অতিরিক্ত পুলিশ সুপার কাজী শাহনেওয়াজের ছবি প্রকাশ করা হয়। দুই জনের নাম একই (কাজী শাহনেওয়াজ) হওয়ায় অনিচ্ছাকৃতভাবে এ ভুল সংগঠিত হয়েছে। এ জন্য আমরা আন্তরিকভাবে দুঃখিত।

আমাদের অনিচ্ছাকৃত এ ভুল ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন এবং সহযোগিতামূলক সম্পর্ক অব্যাহত রাখবেন বলে আমরা আশা করি।

আরআর

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত