শিরোনাম

মির্জাপুরে আইডিয়াল গ্রুপের দোয়া ও ইফতার মাহফিল

মো. সানোয়ার হোসেন, মির্জাপুর (টাঙ্গাইল)  |  ২২:২১, মে ২৬, ২০১৯

টাঙ্গাইলের মির্জাপুরে সেচ্ছাসেবী সংগঠন আইডিয়াল মির্জাপুর টাঙ্গাইল গ্রুপের আয়োজনে দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২৬মে) উপজেলার কান্ঠালিয়া দারুল উলুম মোহাম্মাদিয়া মাদ্রাসায় ইফতার মাহফিল হয়েছে। এতে ইফতারের আগ মুহূর্তে দোয়া পরিচালনা করেন-মাওলানা মোঃ আব্দুল্লাহ্।

মাহফিলে মির্জাপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও হংকং আ.লীগের সভাপতি আলহাজ্ব আবুল কালাম আজাদ লিটনের সভাপতিত্বে ও আইডিয়াল গ্রুপের উদ্যোক্তা শিক্ষক দেওয়ান মোঃ আজাদ রহমানের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আবদুল মালেক।

বিশেষ অতিথি হিসেবে উপজেলা সহকারি কমিশনার ভূমি মো. মঈনুল হক, থানা অফিসার ইনচার্জ একেএম মিজানুল হক।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, থানা পরিদর্শক (তদন্ত) মোঃ মোশাররফ হোসেন, ট্রাফিক ইন্সপেক্টর মির্জাপুর ইফতেখার নাসির, বিআরডিবির চেয়ারম্যান মোহাম্মদ জহিরুল হক, উপজেলা আ.লীগের দুই সাংগঠনিক সম্পাদক সৈয়দ ওয়াহিদ ইকবাল, মো. মাজহারুল ইসলাম শিপলু, উপজেলা যুবলীগ আহ্বায়ক শামীম আল মামুন, জাতীয় সাংবাদিক সংস্থা মির্জাপুর’র সাধারণ সম্পাদক সাংবাদিক মো. জোবায়ের হোসেন।

এছাড়াও মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি, সম্পাদক, শিক্ষক, শিক্ষার্থী, সুশীল সমাজের ব্যক্তিবর্গ ও আইডিয়াল গ্রুপের সকল সদস্যসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত