শিরোনাম

শেরে বাংলা গোল্ডেন এ্যাওয়ার্ড পেলেন আমির হোসাইন গাজী

তারেক পাঠান, পলাশ (নরসিংদী) প্রতিনিধি  |  ১৯:৫৮, মে ২৬, ২০১৯

শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য শেরে বাংলা গোল্ডেন এ্যাওয়ার্ড -২০১৯ এর সম্মাননা পদক পেয়েছেন পলাশ থানা সেন্ট্রাল কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ আমির হোসাইন গাজী ।

গত ২৪ মে শুক্রবার সকালে আলোকিত মানুষের জন্য ফাউন্ডেশনের আয়োজনে ঢাকা বাগিচা চাইনিজ রেস্টুরেন্ট এন্ড পার্টি সেন্টারে শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য বিভাগীয় পর্যায় শ্রেষ্ঠ অধ্যক্ষ আমির হোসাইন গাজীকে এ সম্মাননা দেয়া হয়।

বঙ্গবন্ধুর গবেষণা পরিষদের এম জে এফ এর চেয়ারম্যান লায়ন গণি মিয়া বাবুল এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য পলাশ থানা সেন্ট্রাল কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ আমির হোসেন গাজীর হাতে শেরে বাংলা গোল্ডেন এ্যাওয়ার্ড ২০১৯ পদক তুলে দেন বাংলাদেশ সুপ্রীম কোর্টের বিচারপতি সিকদার মকবুল হক।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন-অর্থ মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব পীরজাদা শহিদুল হারুন প্রমুখ।

এ বিষয়ে পলাশ থানা সেন্ট্রাল কলেজের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ আমির হোসাইন গাজী তার অনুভূতি প্রকাশ করে বলেন, এই গোল্ডেন এ্যাওয়ার্ড পলাশ থানা সেন্ট্রাল কলেজের সকল শিক্ষক শিক্ষিকা, শিক্ষার্থী, অভিভাবকসহ সকল শুভানুধ্যায়ীদের।

আল্লাহর অশেষ রহমতে ও তাদের অক্লান্ত পরিশ্রমে কলেজটি ২০১৮ ইং সালের এইচএসসি পরীক্ষার প্রকাশিত ফলাফলে জেলায় মধ্য দ্বিতীয় ও পলাশ উপজেলায় প্রথম স্থান অর্জন করে। এই সুনাম ধরে রাখতে সকলের নিকট দোয়া কামনা করছি।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত