শিরোনাম

গুরুদাসপুরে রাস্তার মাঝখানে গাছ, যান চলাচলে বিঘ্ন

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি  |  ১৫:০৭, মে ২৬, ২০১৯

নাটোরের গুরুদাসপুরে রাস্তার মাঝে গাছ। দুর্ভোগে পথচারীসহ যানচলাচল। গত ৯ দিন আগের একটি ঝড়ে রাস্তার মাঝে হেলে পড়ে একটি গাছ। তারপর থেকেই পথচারী ও যানবাহন চলাচলে বিঘ্ন ঘটছে। প্রশাসনের পক্ষ থেকে গাছটি সরানোর কোন উদ্যোগ এখনও গ্রহণ করা হয়নি। গাছটি হেলে পড়ে আছে গুরুদাসপুর উপজেলার পম-পাথুরীয়া এলাকার চাপিলা বাজার টু ইউনিয়ন পরিষদ ও মৌখাড়া বাজারের প্রধান রাস্তায়।

রোববার সকালে সরেজমিনে গিয়ে দেখা যায়, উপজেলার চাপিলা ইউনিয়নের পম পাথুরিয়া এলাকার মেইন রাস্তা চাপিলা বাজার টু ইউনিয়ন পরিষদ ও মৌখারা বাজারে যাওয়ার প্রধান সড়কে হেলে পড়ে আছে একটি গাছ।

এতে পথচারীদের চলাচলে অসুবিধা না হলেও ভ্যান, রিক্সা, অটো, সিএনজি, প্রাইভেট কারসহ তিন চাকা ও চার চাকার গাড়ী এবং যাত্রীদের চরম ভোগান্তি পোহাতে হচ্ছে।সব থেকে বেশি ভোগান্তিতে পড়েছে ওই এলাকার উঠতি বোরো ধান চাষিরা।

মাঠের ধান কাটা হলেও পরিবহন যাতায়ত না করায় মাঠের ধান মাঠেই ফেলে রেখেছেন চাষিরা। এক দিকে ফসলের দাম নেই অন্যদিকে রাস্তায় পরিবহন চলাচলে বিঘ্ন এতে তাদের মরার ওপর খাঁড়ার ঘা হয়ে দাঁড়িয়েছে।

স্থানীয়রা জানান, গত ৯ দিন আগে ঝড়ের কারণে এই গাছটি রাস্তার মাঝে হেলে পড়ে যায়। তারপর থেকেই আমাদের চলাচলে অনেক সমস্যা হচ্ছে। পায়ে হেটে যেতে পারলেও দুর-দুরান্ত থেকে আসা যানবাহন গুলো আবার ফিরে যাচ্ছে। স্থানীয় প্রতিনিধিদের সাথে কথা বলেও কোন সমাধান পাচ্ছিনা। আবার সরকারী গাছ কেউ কাটতেও সাহস পাচ্ছেনা। তারা দ্রুত সমাধান চান।

চাপিলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলাল উদ্দিন ভুট্টু জানান, এলাকাবাসী ৯৯৯ এ ফোন দিয়েছিলো। ফোন পাওয়ার পর পরই ঘটনাস্থলে ফায়ার সার্ভিস এসে ঘটনাস্থল পরিদর্শন করেন এবং আজ রোববার তারা এসে এর অপসারণ করবে বলে জানিয়েছেন।

এমআর

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত