শিরোনাম

বাড়ি থাকা সত্ত্বেও মিলছে আশ্রয়ণ-২ প্রকল্পের ঘর

বদলগাছী (নওগাঁ) প্রতিনিধি  |  ১৬:০৬, মে ১৬, ২০১৯

নওগাঁর বদলগাছী উপজেলায় আশ্রয়ণ-২ প্রকল্পের ঘর পক্ষপাতদুষ্ট হয়ে নির্মাণ করার অভিযোগ উঠেছে। উপজেলার ৫ নং কোলা ইউনিয়নের কেশাইল (হঠাৎ পাড়া) গ্রামের মোঃ ফয়েজ উদ্দীনের ছেলে মোঃ সিরাজুল ইসলামের ইটের বাড়ি থাকা সত্তেও সংশোধিত নামে তার ঘর নির্মাণ করা হয়েছে বলে জানা গেছে।

২৭/১২/২০১৭ ইং তারিখে বরাদ্দকৃত ও অনুমোদিত ঘর এবং উপকার ভোগীদের তালিকার ২১ নং ক্রমিকে থাকা উপজেলার মথুরাপুর ইউনিয়নের চকগোপাল গ্রামের মোছাঃ লাইলী বেগম স্বামী মোঃ আয়েন উদ্দীনের ইটের বাড়ি থাকায় ০৪/০৬/১৮ ইং তারিখে তা সংশোধন পূর্বক পরিবর্তন করে উপরোল্লেখিত মোঃ সিরাজুল ইসলামের নামে ঘর নির্মাণ করা হয়। সরেজমিনে তদন্তকালে মোঃ সিরাজুল ইসলাম তার ইটের ঘর থাকার কথা স্বীকার করে বলেন, পিআইও অফিস থেকে তার ঘর নির্মাণ করা হয়েছে।

অপর দিকে নাম প্রকাশে অনিচ্ছুক কতিপয় ব্যক্তি জানান, সিরাজুলের ইটের ঘর আছে এবং তার ছেলে উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার অফিসে চাকুরী করেন। এ জন্যই তার নামে ঘর নির্মাণ করা হয়। উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আব্দুল করিমের সঙ্গে মোবাইল ফোনে কথা বললে তিনি কৌশলে বলেন সিরাজুল ইসলামের টিনের ছাপড়া বাড়ি ছিল। এজন্য তার নামে ঘর নির্মান করা হয়।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত