শিরোনাম

বিজয়নগরে নারী চেয়ারম্যান প্রার্থীর গাড়ি পুড়িয়ে ছাই

আমার সংবাদ ডেস্ক  |  ১৫:৪২, মে ১৬, ২০১৯

বিজয়নগরে নারী চেয়ারম্যান প্রার্থীর গাড়ি পুড়িয়ে ছাই
ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলা পরিষদ নির্বাচনে সম্ভাব্য নারী চেয়ারম্যান প্রার্থী নাছিমা লুৎফর রহমান প্রচারণায় নামলে তার গাড়িতে হামলা, ভাঙচুর ও অগ্নিসংযোগ করেছে দুর্বৃত্তরা।

বুধবার রাত পৌনে ১০টার দিকে উপজেলার হরষপুর ইউনিয়নের ইক্তারপুর বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় লিটন ও মুজিব নামে দুজন আহত হয়েছেন।

নাছিমা লুৎফর রহমান কুয়েত-বাংলাদেশ বিজনেস কাউন্সিলের সভাপতি লুৎফর রহমানের স্ত্রী।

নাছিমার বড় ভাই ও তার নির্বাচনী সমন্বয়ক মোশাহেদ হোসেন জানান, রাতে উপজেলার ইক্তারপুর গ্রামে গণসংযোগ করেন তারা। তবে গণসংযোগে প্রার্থী অংশ নেননি। গণসংযোগ শেষে ইক্তারপুর বাজারে চাপান শেষে ফেরার পথে হামলা চালায় দুর্বৃত্তরা।

বাজার থেকে কিছুদূর যাওয়ার পর ২০-৩০ জন দুর্বৃত্ত লাঠিসোটা, রড ও দা নিয়ে গাড়িবহরে অতর্কিতভাবে হামলা করে। এ সময় দুর্বৃত্তরা ৯টি গাড়ি ভাঙচুর করে একটি গাড়িতে আগুন ধরিয়ে দেয়।

এই ব্যাপারে জানতে চাইলে ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার) মোহাম্মদ আলমগীর হোসেন বলেন, ভাঙচুরের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত করে জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

উল্লেখ্য, আগামী ১৮ জুন বিজয়নগর উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান পদে লড়ার জন্য গণসংযোগ চালিয়ে যাচ্ছেন নাছিমা লুৎফর রহমান।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত