শিরোনাম

উজিরপুরে অগ্নিকান্ডে ৩ দোকান পুড়ে ছাই

জহির খান, উজিরপুর (বরিশাল)  |  ১২:০৯, মে ১৬, ২০১৯

বরিশালের উজিরপুর উপজেলার সাতলা বাজারে অগ্নিকান্ডে তিনটি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। তবে অগ্নিকান্ডের ঘটনায় কেউ হতাহত না হলেও আগুন নিভাতে গিয়ে বেশ কয়েকজন আহত হয়েছেন।

স্থানীয় প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, গতকাল বুধবার (১৫ মে) ভোর রাতে বৈদ্যুতিক গোলযোগে এই আগুনের সূত্রপাত হয়ে মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়লে সাতলা বাজারের মোকসেদ হাওলাদার ও খবির বিশ্বাসের মিষ্টির দোকান এবং আনোয়ার সন্যামতের মুদি মনোহারি দোকান পুড়ে ছাই হয়ে যায়। এতে ব্যবসায়ীদের কমপক্ষে ২০ লাখ টাকার ক্ষতিসাধন হয়েছে।

উজিরপুর ফায়ার সার্ভিসের ষ্টেশন ইনচার্জ মো: সনাজ জানান, পুড়ে যাওয়া তিনটি দোকানের মধ্যে কোনো একটি দোকান থেকে বৈদ্যুতিক গোলযোগের কারণে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। তবে ঘটনাস্থলটি উপজেলা সদর থেকে প্রায় ৩০ কিলোমিটার দূরত্বে হওয়ায় ফায়ার সার্ভিস কর্মীরা পৌঁছানোর আগেই আগুনে দোকান গুলো পুড়ে ভূস্মিভূত হয়েছে।

এদিকে অগ্নিকান্ডে দোকানঘর ভূস্মিভূত হওয়ার বিষয়টি জানতে পেরে গতকল সকালে ঘটনাস্থল পরিদর্শনে যান উজিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নবনির্বাচিত চেয়ারম্যান আব্দুল মজিদ সিকদার বাচ্চু। তিনি ক্ষতিগ্রস্থ ব্যবসায়ীদের সমবেদনা জানিয়ে তাদেরকে সরকারিভাবে সহয়তার আশ্বাস দেন। এ সময় সেখানে উপস্থিত ছিলেন উজিরপুর পৌর মেয়র মো: গিয়াস উদ্দিন বেপারিসহ স্থানীয় আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দরা।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত