শিরোনাম

রাঙ্গামাটির রাজস্থলীতে বর্ষবরণ, সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান

রাজস্থলী (রাঙ্গামাটি) প্রতিনিধি  |  ১৯:৪৩, এপ্রিল ১৮, ২০১৯

রাঙ্গামাটির রাজস্থলী উপজেলায় ১৪২৬ বঙ্গাব্দ ২০১৯ সাল উপলক্ষে বৃহস্পতিবার উপজেলার বাঙ্গালহালিয়া উচ্চ বিদ্যালয়ের ঐতিহাসিক মাঠে বাঙ্গালহালিয়া ইউনিয়ন পরিষদ ও এলাবাসীর উদ্যোগে এক বিশাল বর্ষবরণ, সংগবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান উথিনসিন মারমা, সংবর্ধিত অতিথি ছিলেন নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান উবাচ মারমা।

বিশেষ অতিথি ছিলেন, চন্দ্রঘোনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আসরাফ উদ্দীন, বাঙ্গালহালিয়া আর্মি ক্যাম্পের সিনিয়র ওয়ারেন্ট অফিসার মোঃ এমদাদুল হক, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পুচিংমং মারমা, মহিলা আওয়ামী লীগের সভানেত্রী লংবতি ত্রিপুরা, ৩২০নং কাকড়াছড়ি মৌজার হ্যাডম্যান অংটি চৌধুরী, বাঙ্গালহালিয়া পুলিশ ক্যাম্পের পুলিশ ইনচার্জ মোঃ শহিদুল ইসলাম সহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ প্রমুখ।

বিশ্বনাথ চৌধুরীর সঞ্চালনায় ও বাঙ্গালহালিয়া ইউপি চেয়ারম্যান ঞোমং মারমা সভাপতিত্বে অনুষ্ঠান আরম্ভ হয়, শুরুতে অতিথিদের ফুল দিয়ে বরণ করে নেয় স্থানীয় শিক্ষার্থী বৃন্দ। বাঙ্গালহালিয়া ইউনিয়ন পরিষদের পক্ষ হতে ক্রেস্ট প্রদান করেন ইউপি সদস্যবৃন্দ। এসময় হ্যাডম্যান অংটি চৌধুরী বলেন, বাঙ্গালহালিয়া অত্র উপজেলার খুবই গুরুত্বপূর্ণ এলাকা কিন্তু সেই তুলনায় উন্নয়নের ছোয়া লাগেনি এই এলাকায়, তাই আগামীতে যে সকল কাজ এখনো অসম্পন্ন রয়েছে সেগুলো বাস্তবায়ন করার জন্য নবনির্বাচিত উপজেলার চেয়ারম্যান এর কাছে আহবান জানান।

নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান বলেন, রাজস্থলী উপজেলা রাঙ্গামাটির মধ্যে পিছিয়ে পরা অন্যান্য উপজেলার মধ্যে একটি, জননেতা দীপংকর তালুকদার এর মাধ্যমে আগামীতে উন্নয়ন কর্মকাণ্ড চালিয়ে যাবেন বলে আশ্বাস প্রদান করেন তিনি। এবং সকলের নিকট দোয়া ও আশির্বাদ কামনা করেন তিনি।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত