শিরোনাম

কক্সবাজারে ৫ তলা থেকে লাফ দিল প্রেমিক জুটি

সফিউল আলম, কক্সবাজার  |  ১২:৪০, এপ্রিল ১৬, ২০১৯

প্রেমের টানে কক্সবাজার শহরের ৫ তলা ভবনের উপর থেকে লাফ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছে অবুঝ প্রেমিক জুটি। ‍এই ঘটনায় প্রেমিক জুটি গুরুতর আহত হয়েছেন। গুরুতর আহত আহতাবস্থায় তাদেরকে স্থানীয় একটি বেসরকারী হাসপাতালে ভর্তিকরা হয়। গতকাল সোমবার (১৫ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে শহরের থানা রাস্তার মাথা এলাকায় এ ঘটনা ঘটে। ‍

আহত প্রেমিক জুটি হল, চট্টগ্রামের বোয়ালখালী থানার শাকছড়া এলাকার আবু মুসার ছেলে শাকিল মোর্তজা অভি (১৮) ও ভবনের ৫ম তলার ১৪ বছরের একটি মেয়ে। তারা বর্তমানে কক্সবাজার শহরের থানা রাস্তার মাথা ‍এলাকার একটি বাড়ীর পঞ্চম তলায় ভাড়া থাকেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, গতকাল সন্ধ্যায় বিউটি ফার্মেসীর ভবনের পাঁচ তলা থেকে লাফ দিয়ে আত্মহত্যার চেষ্টা করে সাকিব মর্তুজা অভি (১৬) ও একটি ১৪ বছর বয়সী মেয়ে। তারা দুজনই প্রেমিক জুটি। পরে গুরুতর আহতাবস্থায় তাদেরকে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসকেরা জানিয়েছেন, দুজনই গুরুতর আহত হয়েছে। তাদের শরীরের বিভিন্ন জায়গায় জখম হয়েছে।

আহত অভি’র বাবার নাম আবু মুসা। তাদের গ্রামের বাড়ী বোয়ালখালী এলাকায়। তারা দীর্ঘদিন ধরে ওই ভবনের ৪র্থ তলায় ভাড়া থাকে। আর ওই মেয়ের পরিবার ভবনের ৫ম তলায় ভাড়া থাকে। অভি শহরের মডেল হাইস্কুলে ১০ম শ্রেণিতে পড়ে।

একই ভবনে থাকার সুবাদে তাদের দুজনেরই প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এ নিয়ে উভয়ের পরিবারের নানা রকম ঝামেলা হয়। পরে অভিমান করে দুজনই গতকাল সন্ধ্যায় ভবন থেকে লাফ দিয়ে আত্মহত্যা করার চেষ্টা করে। তবে পরিবারের দাবি, ভবনের ছাদে খেলতে গিয়ে রেলিং না থাকায় তারা পড়ে গেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কক্সবাজার সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফরিদ উদ্দিন খন্দকার বলেন, কি কারণে তারা লাফ দিয়েছে তা এখনো জানা যায়নি। পুলিশ বিষয়টি তদন্ত করছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত