শিরোনাম

লক্ষ্মীপুরে শহীদদের স্মরণে স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ

লক্ষ্মীপুর প্রতিনিধি  |  ১৮:৪৫, মার্চ ২৬, ২০১৯

লক্ষ্মীপুরে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা দিবস পালন করা হয়েছে। এ উপলক্ষে মঙ্গলবার (২৬ মার্চ) ভোরে সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে জেলা কালেক্টরেট ভবন প্রাঙ্গনে ৩১ বার তোপধ্বনি করা হয়। এরপর প্রশাসনিক, রাজনৈতিক ও বিভিন্ন সামাজিক সংগঠনের পক্ষ থেকে শহীদদের স্মরণে মুক্তিযুদ্ধের স্মৃতিস্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন- জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল, পুলিশ সুপার আ স ম মাহাতাব উদ্দিন, জেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ সফিউজ্জামান ভূঁইয়া, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ ইকবাল হোসেন, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক নুরউদ্দিন চৌধুরী নয়ন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ফাহমিদা মুস্তফা, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার (ভারপ্রাপ্ত) মাহবুবুল আলম, জেলা ছাত্রলীগ সভাপতি শাহাদাত হোসেন শরীফ প্রমুখ।

এর আগে শহরের বাগবাড়িস্থ গণকবর প্রাঙ্গনে বিশেষ মোনাজাতের মধ্য দিয়ে শহীদদের আত্মার মাগফেরাত কামনা করা হয়।

এদিকে, সকাল ৮টায় জেলা স্টেডিয়াম মাঠে আনুষ্ঠানিকভাবে জাতীয় পতাকা উত্তোলন করেন জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল। পরে বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠান ও সংগঠনের উদ্যোগে সমাবেশ, কুচকাওয়াজ ও শারীরিক কসরত প্রদর্শন করে শিক্ষার্থীরা। এছাড়াও দিনব্যাপী বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের উদ্যোগে নানা আয়োজন রয়েছে বলে জানা গেছে।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত