শিরোনাম

শ্রীমঙ্গলে ৭দিন ব্যাপী পালিত হচ্ছে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ

সোলেমান আহমেদ মানিক, শ্রীমঙ্গল (মৌলভীবাজার)  |  ১৯:১৮, মার্চ ১৪, ২০১৯

“প্রাথমিক শিক্ষার দিপ্তি উন্নত জীবনের ভিত্তি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে মৌলভীবাজারের শ্রীমঙ্গলে বিভিন্ন কর্মস‍ূচীর মধ্যদিয়ে জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ পালন করা হচ্ছে। দিবসটি উপলক্ষে বৃহস্পতিবার উপজেলা প্রশাসন ও প্রাথমিক শিক্ষা পরিবারের উদ্যোগে উপজেলা প্রাঙ্গণে সাংস্কৃতিক অনুষ্ঠানসহ ৯ টি ইউনিয়ন ও পৌরসভার প্রাথমিক শিক্ষা পরিবারের স্টল প্রদর্শিত হয়েছে।

স্টল পরিদর্শন করেন জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা বায়োজিদ খান, সহকারী জেলা শিক্ষা কর্মকর্তা কিশলয় চক্রবর্তী ও মারুফ আহমেদ, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা সাইফুল ইসলাম তালুকদার, শ্রীমঙ্গল প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি ইসমাইল মাহমুদ, মামুন আহমদ প্রমুখ।

স্টল প্রদর্শনীতে আশীদ্রোন ইউপি সরকারি প্রাথমিক শিক্ষা পরিবার প্রথম, শ্রীমঙ্গল সদর ইউপি সরকারি প্রাথমিক শিক্ষা পরিবার দ্বিতীয় ও সাতগাঁও ইউপি সরকারি প্রাথমিক শিক্ষা পরিবার তৃতীয় স্থান অধিকার করেন।

এ সময় প্রাথমিক শিক্ষা পরিবারের নেতৃবৃন্দ, বিভিন্ন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা ও ছাত্র-ছাত্রীরা উপস্থিত ছিলেন। শিক্ষা সপ্তাহ উপলক্ষে উপজেলা প্রাথমিক শিক্ষা পরিবার ও উপজেলা প্রশাসনের উদ্যোগে সপ্তাহ ব্যাপী এই শিক্ষা মেলা আগামী ১৯ মার্চ পযন্ত চলবে।

এ বিভাগের অন্যান্য সংবাদ
সর্বশেষ
সর্বাধিক পঠিত